1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বিমানে উঠতে দেয়া হয়নি ১১ পাকিস্তানি ক্রিকেটারকে

  • আপডেট টাইম : সোমবার, ৩১ মে, ২০২১
  • ২৫১ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: প্রাণঘাতী করোনাভাইরাসের প্রকোপে ঘরের মাঠে স্থগিত হয়েছে পাকিস্তান প্রিমিয়ার লিগ (পিএসএল)। টুর্নামেন্টের বাকি অংশ আয়োজন করা হচ্ছে আরব আমিরাতে। কিন্তু এ নিয়ে একের পর এক জটিল পরিস্থিতির মুখোমুখি হচ্ছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। নানা জটিলতার কারণে এখনো পর্যন্ত সব ক্রিকেটারকে মধ্যপ্রাচ্যের দেশটিতে উড়িয়ে নিতে পারেনি বোর্ড।

নানা জটিলতার পর একটি বাণিজ্যিক বিমানকে ভাড়া করা হয়েছিল শেষ ১৬ ক্রিকেটার ও সাপোর্ট স্টাফকে আরব আমিরাতে নেওয়ার জন্য। কিন্তু বিমানটি মোট ৫ জনকে নিয়ে উড়ে যায়। সাবেক অধিনায়ক সরফরাজসহ মোট ১১ ক্রিকেটারকে বিমানে চড়ার অনুমতি দেওয়া হয়নি।

ইএসপিএন রিপোর্ট করেছে, ১১ ক্রিকেটার এবং কর্মকর্তাকে একটি বাণিজ্যিক বিমানের বোর্ডিং পাস দিতেই অস্বীকৃতি জানানো হয়। যাদের মধ্যে ছিলেন কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের অধিনায়ক সরফরাজ আহমেদও। লাহোর এবং করাচি থেকে এসব ক্রিকেটার ও কর্মকর্তাদের বিমানে ওঠার কথা। বিমানটি আবুধাবি যাওয়ার কথা কাতারের রাজধানী দোহা হয়ে।

পাকিস্তান ক্রিকেট বোর্ড ঠিক করেছিল, লাহোর এবং করাচি থেকে ২৫ মে দুটি চাটার্ড ফ্লাইটে করে আবুধাবি উড়িয়ে নিয়ে যাওয়া হবে পিএসএলে অংশ নিতে চলা প্রতিটি ক্রিকেটারকে। তবে এক সপ্তাহ কেটে গেলেও এখনো পর্যন্ত লাহোর ও করাচির হোটেলে কার্যত বন্দি হয়ে রয়েছেন বেশ কয়েকজন ক্রিকেটার ও সাপোর্ট স্টাফ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..