1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

‘মোখা’: ক্ষয়ক্ষতি বিবেচনায় সিলেটে বরাদ্দ

  • আপডেট টাইম : রবিবার, ১৪ মে, ২০২৩
  • ৭৭ বার পঠিত

 

ডেস্ক রিপোট:‘মোখা’: ক্ষয়ক্ষতি বিবেচনায় সিলেটে বরাদ্দ

অতিপ্রবল ঘূর্ণিঝড় মোখার দুর্যোগে ক্ষয়ক্ষতি বিবেচনায় বরাদ্দ সকল উপজেলা ও পৌরসভায় নগদ অর্থ ও চাল বরাদ্দ দিয়েছে সিলেট জেলা প্রশাসন।

রোববার (১৪ মে) সিলেট জেলা প্রশাসন সম্মেলন কক্ষে দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির এ বৈঠকে এ বরাদ্দ দেওয়া হয়েছে। এতে সভাপতিত্ব করেন সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমান।

সিলেট জেলা প্রশাসন জানায়, সম্ভাব্য দুর্যোগ পরিস্থিতি মোকাবেলায় জিআর নগদ অর্থ ১ লক্ষ টাকা হারে মোট ১৩ লক্ষ টাকা এবং পৌরসভা এবং উপজেলা পর্যায়ে ১৬৩ মেট্রিক টনজিআর চাল বরাদ্দ দেওয়া হয়।

বৈঠকে জেলার সকল উপজেলায় পাহাড় ও টিলার পাদদেশ এবং নদী তীরবর্তী ঝুঁকিপূর্ণ স্থানে বসবাসকারী লোকদের নিরাপদ স্থানে সরিয়ে নেওয়া ও সচেতনতা তৈরির লক্ষ্যে মাইকিং করাতে উপজেলা নির্বাহী অফিসারগদের নির্দেশনা প্রদান করা হয়েছে। এছাড়া সব উপজেলা প্রশাসনকে আশ্রয়কেন্দ্র প্রস্তুত রাখার জন্য নির্দেশনা দেওয়া হয়।

জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির জরুরি সভা সভায় সিলেটের পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন, সিভিল সার্জনের প্রতিনিধি, এসএমপি প্রতিনিধি, ৪৮-বিজিবির অধিনায়ক, নির্বাহী প্রকৌশলী, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর, উপপরিচালক, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, উপজেলা চেয়ারম্যানসহ সরকারি বেসরকারি দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..