1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

জনপ্রিয় গান ‘দ্য বেস্ট’ এর সংগীতশিল্পী মারা গেছেন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
  • ৭৫ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : ১৯৮৯ সালে প্রকাশিত ‘ফরেইন অ্যাফেয়ার’ অ্যালবামের জনপ্রিয় গান ‘দ্য বেস্ট’ এর সংগীতশিল্পী মার্কিন পপ ও রক তারকা টিনা টার্নার মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৩ বছর। দীর্ঘদিন ধরে শারীরিক জটিলতায় ভুগছিলেন তিনি।

ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির প্রতিবেদনে বলা হয়েছে, টিনা টার্নার গত কয়েক বছর ধরে মরণব্যাধি ক্যানসার এবং স্ট্রোক ও কিডনিসহ নানা শারীরিক সমস্যায় ভুগছিলেন।

টিনার অফিশিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে গায়িকার মৃত্যুর তথ্য নিশ্চিত করা হয়েছে। পোস্টে বলা হয়েছে, ‘সংগীত এবং এর প্রতি সীমাহীন আবেগের মাধ্যমে বিশ্বজুড়ে লাখো লাখো ভক্তদের মুগ্ধ করেছেন টিনা। একই সঙ্গে পরবর্তী প্রজন্মের তারকাদের অনুপ্রাণিতও করেছেন তিনি।’

মৃত্যুর কথা উল্লেখ করে আরও বলা হয়েছে, ‘আজ আমরা আমাদের প্রিয় একজন বন্ধুকে বিদায় জানাচ্ছি। যিনি তার সব থেকে বড় কাজ (সংগীত) থেকে বিদায় নিলেন।’

ষাটের দশকে স্বামী আইকের সঙ্গে ‘প্রাউড ম্যারি’, ‘রিভার ডিপ’ ও ‘মাউন্টেন হাই’ গানগুলোর মাধ্যমে খ্যাতি অর্জন করেন এ গায়িকা। স্বামীর সঙ্গে ১৯৭৮ সালে বিচ্ছেদ হয় তার। এরপর ১৯৮০ সালের দিকে একক শিল্পী হিসেবে আরও সাফল্য পান টিনা।

মার্কিন এ গায়িকার প্রকাশিত অ্যালবামগুলোর মধ্যে উল্লেখযোগ্যগুলো হচ্ছে ‘টিনা টার্নস দ্য কান্ট্রি অন’ (১৯৭৪), ‘রাফ’ (১৯৭৮), ‘প্রাইভেট ডান্সার’ (১৯৮৪), ‘ব্রেক এভরি রুল’ (১৯৮৬), ‘ফরেইন অ্যাফেয়ার’ (১৯৮৯), ‘টুয়েন্টি ফোর সেভেন’ (১৯৯৯)।

এ গায়িকা উদ্যমী স্টেজ পারফরম্যান্স এবং শক্তিশালী কণ্ঠের জন্য বিখ্যাত ছিলেন। তিনি দীর্ঘ সংগীত ক্যারিয়ারে আটবার গ্র্যামি পুরস্কার জিতেছেন। ২০২১ সালে রক অ্যান্ড রোলের হল অব ফেমে একক গায়িকা হিসেবে অন্তর্ভুক্ত হন তিনি। যদিও এর আগে সাবেক স্বামীর সঙ্গে হল অব ফেমে অন্তর্ভুক্ত হয়েছিলেন টিনা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..