1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বিধি নিষেধ ভঙ্গের অভিযোগে টাইগার ও দিশার বিরুদ্ধে মামলা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
  • ২১৫ বার পঠিত

বিনোদন ডেস্ক :: করোনার ভয়াবহতায় ভারতের অনেক রাজ্যে চলছে লকডাউন। যার মধ্যে রয়েছে মুম্বাই শহরও। বিধি-নিষেধ মেনে চলতে হচ্ছে সেখানকার জনগণনকে। যা অমান্য করার কারণে পুলিশের হাতে পড়লেন টাইগার শ্রফ ও দিশা পাটানি।

লকডাউন বিধি অমান্য করে গাড়ি নিয়ে বের হয়েছিলেন টাইগার ও দিশা। আর এ কারণে মুম্বাইয়ের ব্যান্ডস্ট্য়ান্ড এলাকায় তাদের আটক করে স্থানীয় পুলিশ। জানা যায়, এই দুই তারকা জিম থেকে ফিরছিলেন।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামা, বলিউড বাবলসহ একাধিক গণমাধ্যমের খবর, পুলিশ জানিয়েছে, এই যুগলকে মুম্বাইয়ের ব্যান্ডস্ট্যান্ড প্রোমেনেডে ঘুরতে দেখা যায়। দুপুর ২টার পর বাইরে কেন, এ প্রশ্নের কোনো সদুত্তর পুলিশকে দিতে পারেননি এ যুগল।

বার্তা সংস্থা এএনআইকে পুলিশ জানিয়েছে, ‘ভারতীয় দণ্ডবিধির (আইপিসি) ১৮৮ ধারা (পাবলিক সারভেন্ট বিধি অমান্য) অনুযায়ী মামলা নিবন্ধন করা হয়েছে। গ্রেপ্তার করা হয়নি; কারণ, এটি জামিনযোগ্য ধারা।’

মহারাষ্ট্র সরকারের সাম্প্রতিক নির্দেশনা অনুযায়ী, সকাল ৭টা থেকে দুপুর ২টা পর্যন্ত প্রয়োজনীয় দোকান খোলা রাখার অনুমতি রয়েছে। এ রাজ্যে ১৫ জুন পর্যন্ত লকডাউন ঘোষণা করা হয়েছে। এ সময়ের বাইরে সুনির্দিষ্ট কারণ ছাড়া ঘোরাঘুরি নিষেধ। টাইগার ও দিশার আধার কার্ডসহ প্রয়োজনীয় বিষয়াদি নিরীক্ষা করে তাঁদের ছেড়ে দেয় পুলিশ।

দিশা পাটানিকে সবশেষ সালমান খানের বিপরীতে ‘রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমায় দেখা গেছে। তিনি ‘এক ভিলেন টু’ ও ‘হিরোপন্তি টু’ সিনেমার শুট শুরু করেছিলেন। এ ছাড়া টাইগারকে ‘গণপথ’ ও ‘বাঘি ফোর’ সিনেমায় দেখা যাবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..