1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

জানুয়ারিতে নিউজিল্যান্ড সফরে যাচ্ছে পাকিস্তান

  • আপডেট টাইম : সোমবার, ৫ জুন, ২০২৩
  • ৬৪ বার পঠিত

 

ডেস্ক রিপোট:আগামী বছর জানুয়ারির দ্বিতীয় সপ্তাহে নিউজিল্যান্ড সফর করবে পাকিস্তান ক্রিকেট দল। সাদা বলের সিরিজ খেলার জন্য নিউজিল্যান্ড সফরের প্রস্তাব সাদরে গ্রহণ করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। উক্ত সিরিজে কিউইদের বিপক্ষে টি-টোয়েন্টি এবং ওয়ানডে ম্যাচ খেলবে বাবর-রিজওয়ানরা।

২০২৪ সালের জানুয়ারিতে পাকিস্তান দলের অস্ট্রেলিয়ার সফর শেষ হবার পর সিরিজটি খেলার প্রস্তাব দিয়েছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড (এনজেডসি)। আগামী বছর ৭ জানুয়ারি পাকিস্তান এবং অস্ট্রেলিয়ার মধ্যকার তিন ম্যাচের টেস্ট সিরিজ শেষ হবার পর জানুয়ারির দ্বিতীয় সপ্তাহে পাকিস্তান এবং নিউজিল্যান্ড সিরিজ শুরু হবে বলে আশা করা হচ্ছে। সিরিজের ম্যাচের সূচি ও ভেন্যু চূড়ান্ত করতে আলোচনায় বসবে পিসিবি ও এনজেডসি।

এদিকে, এশিয়া কাপ নিয়ে ধোঁয়াশার মধ্যেই বাবর-রিজওয়ানদের সুখবর দিয়েছে পিসিবি। চলতি মাসের ৩০ তারিখ পাকিস্তানের ক্রিকেটারদের বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে। তারও আগে শেষ হবে পিসিবির পরিচালনা কমিটির মেয়াদ। তার আগেই ২০২৩-২০২৪ মৌসুমের জন্য ক্রিকেটারদের কেন্দ্রীয় চুক্তি ঘোষণা করা হতে পারে। আর সেখানেই সুখবর পাচ্ছেন পাকিস্তানের ক্রিকেটাররা। পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) নতুন কেন্দ্রীয় চুক্তিতে ক্রিকেটারদের পারিশ্রমিক বিশ শতাংশ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..