1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কৃতি শ্যাননকে পাশে রেখে বিয়ের ঘোষণা দিলেন প্রভাস

  • আপডেট টাইম : বুধবার, ৭ জুন, ২০২৩
  • ৬৯ বার পঠিত

 

বিনোদন ডেস্ক:দক্ষিণী সিনেমার সুপারস্টার প্রভাস এবং অভিনেত্রী কৃতি শ্যাননের মধ্যকার প্রেমের গুঞ্জন নতুন কিছু নয়। কিছুদিন পর পরই সংবাদমাধ্যমে তাদের নিয়ে খবর হয়। যদিও এ নিয়ে কখনো তারা স্পষ্ট কিছু জানাননি। তবে এবার হাজার হাজার ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের সামনেই সুখবর দিলেন দক্ষিণী তারকা।

এ অভিনেতা ভক্তদের সামনে বিয়ের ব্যাপারে কথা বলেছেন। আর সেই ভিডিওটি এখন ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। মূলত ‘আদিপুরুষ’ সিনেমাকে কেন্দ্র করে গুঞ্জন রটে প্রভাস ও কৃতি শ্যাননের মধ্যকার প্রেম নিয়ে।

জানা যায়, সিনেমার শুটিং ফ্লোরে নিয়মিত আড্ডা দিতেন নায়ক-নায়িকা। ঘণ্টার পর ঘণ্টা মেকঅ্যাপ ভ্যানে একসঙ্গে সময় কাটাতেন। ক্রমেই বাড়তে থাকে সখ্যতা। যদিও শুরু থেকে এখন পর্যন্ত এ নিয়ে কিছু জানাননি তারা।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের খবর, সেই ‘আদিপুরুষ’ সিনেমার ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে বিয়ে নিয়ে প্রশ্নের মুখে পড়েন অভিনেতা। তিরুপতিতে উপস্থিত হাজার হাজার দর্শকের সামনেই বিয়ে নিয়ে প্রশ্ন করা হয়। মৃদু হেসে অভিনেতা বলেন, বিয়ে এক সময় করেই নেব। আর সেটা তিরুপতিতেই করব।

এদিকে দক্ষিণী এ তারকা যখন সংবাদমাধ্যমে কথা বলছিলেন, তখন তার পাশেই উপস্থিত ছিলেন কৃতি শ্যানন। এ সময় অভিনেত্রীর মুখে মিষ্টি হাসি দেখা যায়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..