1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সুশান্তের মৃত্যুর দায় পরিবারের: রিয়া

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ১৯৯ বার পঠিত

বিনোদন ডেস্ক :: সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য তদন্তে একের পর এক চাঞ্চল্যকর তথ্য উঠে আসছে। কিছুদিন আগেই গ্রেফতার হয়েছেন তার ঘনিষ্ঠ বন্ধু সিদ্ধার্থ। এরপর প্রয়াত অভিনেতার দুই পরিচালককে তলব করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

এবার নতুন এক চাঞ্চল্যকর তথ্য ফাঁস করছেন রিয়া চক্রবর্তী। বোন প্রিয়াঙ্কা সিং এবং তার স্বামী সিদ্ধার্থ তনওয়ারের সঙ্গে প্রায়ই মাদক সেবন করতেন সুশান্ত। এমনকি তাকে মাদকের জোগানও দিতেন তারা। এনসিবি কাছে এমনই দাবি করেছেন এই বলিউড অভিনেত্রী।

রিয়া বলেছেন, ‘গত বছর ৮ জুন প্রিয়াঙ্কা হোয়াটস অ্যাপে একটি টেক্সট করেন সুশান্তকে। যেখানে লিব্রিয়াম ১০ এমজি, নেক্সিটো এগুলো তার থেকে সুশান্তকে সংগ্রহ করতে বলে। এনডিপিএস-এর তথ্য অনুযায়ী এগুলো ড্রাগের পর্যায় পরে।’

রিয়া মনে করছেন এই কারণেই সুশান্তের মৃত্যু হয়েছে। অভিনেত্রী জানান, তার সঙ্গে সম্পর্কে যাওয়ার আগে থেকেই প্রয়াত এই বলিউড তারকা মাদকাসক্ত ছিলেন।

উল্লেখ্য, ২০২০ সালে সুশান্ত সিং রাজপুতের হঠাৎ মৃত্যুর পর, অভিনেতার পরিবারের তরফ থেকে রিয়া চক্রবর্তীর নামে এফআইআর দায়ের করা হয়েছিল। সুশান্তের টাকার জন্যে তাকে মাদকাসক্ত করিয়ে ​আত্মহত্যা করতে বাধ্য করেছেন রিয়া। তার বিরুদ্ধে এই অভিযোগ তুলেছিল অভিনেতার পরিবার।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..