1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে আদালতে রোশন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ২৪৮ বার পঠিত

বিনোদন ডেস্ক :: বিয়ে প্রেম বিচ্ছেদ এই তিনে সরগরম টালিগঞ্জ। এর মাঝে আবার আলোচনায় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। গত বছর থেকে আলাদা থাকছেন রোশন-শ্রাবন্তী। সেই দাম্পত্যের তিক্ততা ভুলে আবারও সংসার করতে চাইছেন রোশন সিং। আর সেজন্য আদালতের দ্বারস্থ হয়েছেন তিনি।

আনন্দবাজার বলছে, শ্রাবন্তীর সঙ্গে সম্পর্ক ভেঙে ফেলতে চাইছেন না রোশন সিং। এজন্য সোমবার (৭ জুন) শ্রাবন্তীর নামে আদালতে মামলা করেছেন তিনি। অভিনেত্রীর সঙ্গে সংসার করতে চেয়ে ‘রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস’ ধারায় মামলাটি করা হয়।

রোশন-শ্রাবন্তীর এক ছাদের তলায় থাকছেন না এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই নানারকম কটাক্ষের মুখে পড়তে হয়েছে দু’জনকেই। সামাজিক যোগাযোগ মাধ্যমেও পরোক্ষভাবে একে অপরকে কটাক্ষ করতে ছাড়েননি তারা। এর মাঝেই দু’মাস আগে থেকেই শ্রাবন্তীর নতুন করে প্রেমে পড়ার গুঞ্জন শোনা যাচ্ছে টালিগঞ্জের বিনোদন পাড়ায়।

রাজীব বিশ্বাস, কৃষণ ব্রজের সঙ্গে বিয়ে ভাঙার পরে ২০১৯ সালের এপ্রিলে পাঞ্জাবে রোশন সিংয়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন শ্রাবন্তী।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..