1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মোগলাবাজারের প্রতারকদের শাস্তি ও টাকা ফেরতের দাবীতে মানববন্ধন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩
  • ১০২ বার পঠিত

দক্ষিণ সুরমা উপজেলা মোগলাবাজারের মাহমুদাবাদ গ্রামের ৪০ লক্ষ টাকা আত্মসাৎকারী প্রতারকদের দৃষ্টান্তমূলক শাস্তি ও টাকা ফেরতের দাবীতে সিলেটের জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করেছে গ্রামের ক্ষতিগ্রস্ত পরিবার।
গতকাল ২৭ জুলাই বৃহস্পতিবার সকালে মাহমুদাবাদ গ্রামের ক্ষতিগ্রস্ত পরিবার লোকজন ৪০ লক্ষ টাকা আত্মসাৎকারী লইলু মিয়া, তার স্ত্রী সাহানা বেগম ও মনির হোসেন এর দৃষ্টান্তমূলক শাস্তি ও টাকা ফেরতের দাবী জানান।
বিশিষ্ট মুরব্বী মাসুক মিয়ার সভাপতিত্বে ও রুহুল আমীন এর পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন রেখা বেগম, রেশমা বেগম, আয়রুন বেগম, শিল্পী বেগম, খাতুন বিবি, রেজিয়া বেগম, জাসমিন বেগম, স্বপ্না বেগম, চম্পা বেগম, জানমিন বেগম, আঙ্গুরী বেগম, রাবিয়া বেগম, বেগম, লিলা বেগম, হালিমা বেগম, রশনী বেগম, রিপন আহমদ প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, প্রতারকদের দৃষ্টান্তমূলক শাস্তি ও টাকা ফেরত দেয়ার জোরদাবী জানিয়ে বলেন, গ্রামের সহজ-সরল দরিদ্র মহিলাদের লোভে ফেলে ঋণ তুলে দেয়ার কথা বলে কাগজপত্র নিয়ে প্রতারক লইলু মিয়া, তার স্ত্রী সাহানা বেগম ও মনির হোসেন গাক এবং উদ্দীপন নামক এন.জি.ও প্রতিষ্ঠান থেকে টাকা তোলে কৌশলে আত্মসাৎ করে। ভুক্তভোগিরা টাকার জন্য চাপ দিলে দিচ্ছি, দিবো বলে সময় ক্ষেপন করতে থাকে। এভাবে গ্রামের ৩০/৩৫ জন মহিলার নামে প্রায় ৪০ টাকা টাকা তোলার পর তারা পালিয়ে যায়। কিন্তু টাকা না নিয়েও দরিদ্র পরিবারের মহিলাদেরকে কিস্তি টাকা পরিশোধ করতে হচ্ছে।
এ ব্যাপারে ভুক্তভোগীরা মোগলাবাজার থানায় মামলা দায়ের করেন। মামলা নং মোগলাবাজার সিআর-৪৩/২০২৩ইং। মামলা দায়ের পর প্রতারক লইলু মিয়া, তার স্ত্রী সাহানা বেগম ও মনির হোসেনকে গ্রেফতার করে মোগলাবাজার থানা পুলিশ।
বক্তারা প্রতারকদের কাছ থেকে টাকা উদ্ধার করে ক্ষতিগ্রস্ত দরিদ্র মহিলাদের কাছে ফেরত দেয়ার জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানান। পাশাপাশি প্রতারকদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন। বিজ্ঞপ্তি

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..