1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৫৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

পছন্দের পুরুষের সঙ্গে প্রথম দেখায় যা বলবেন না!

  • আপডেট টাইম : রবিবার, ২৮ মার্চ, ২০২১
  • ২৮০ বার পঠিত

লাইফস্টাইল ডেস্ক : আপনার পছন্দের পুরুষ মানুষের সঙ্গে প্রথম দেখা করা নিয়ে নানান স্বপ্ন থাকে মেয়েদের। দেখা করার সময় সাজ সজ্জা নিয়ে অনেক দুশ্চিন্তায় থাকে। এক্ষেত্রে পুরুষ কে আকর্ষণ করার একটা প্রবণতা থাকে। যেমন কোন পারফিউম মাখবে, কিভাবে তাকাবে? কোন কথাগুলো সে বেশি পছন্দ করবে এসব নিয়েও থাকে নানান চিন্তা মাথায় ভর করে। তাইতো কথা বলার সময়ে কিছু বিষয়ে সতর্ক থাকতে হবে। অর্থাৎ কিছু বিষয় আছে যা নিয়ে কথা বলাই ঠিক না।

যেমন আপনার প্রিয় মানুষটির অতীত প্রেম থাকতেই পারে, কিন্তু সেসব নিয়ে তাকে না খোঁচানোটাই উত্তম! এমনকি, উনি অতীত প্রেমের প্রসঙ্গ তুললেও এড়িয়ে যান। এক্ষেত্রে কৌতূহল সংবরণ করাটাই বুদ্ধিমানের কাজ।

প্রথম দেখাতে ভবিষ্যতের সোনালি স্বপ্ন দেখা বা দেখানোর চেষ্টা করবেন না। বিশেষ করে বাচ্চা সংক্রান্ত প্রশ্ন তো একেবারেই নয়! আপনার সঙ্গী যদি এ ব্যাপারে কোনো কথা বলেন, চুপ করে শুনে যান। মন্তব্য করবেন না।

তিনি কত টাকা বেতন পান? কী কী খাতে সঞ্চয় করেন, এই বিষয়গুলো অত্যন্ত স্পর্শকাতর। যদি আপনার মনে হয় এই তথ্যগুলো ছাড়া আপনার পক্ষে কারও সঙ্গে সম্পর্ক তৈরি করা সম্ভব নয়, তা হলে হতাশ হবেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..