1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:০৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সেরা কাঙ্ক্ষিত নারীর তালিকায় শীর্ষে রিয়া চক্রবর্তী

  • আপডেট টাইম : বুধবার, ৯ জুন, ২০২১
  • ২৩০ বার পঠিত

বিনোদন ডেস্ক : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর এক বছর পূর্ণ হতে আর মাত্র কয়েকদিন বাকি। এর মধ্যেই প্রয়াত অভিনেতার বিশেষ বান্ধবী রিয়া চক্রবর্তী যুক্তরাজ্যভিত্তিক দৈনিক ‘দ্য টাইমস’-এ এই বছরের ‘সেরা কাঙ্ক্ষিত নারী’র তালিকায় জায়গা করে নিয়েছেন। ‘দ্য টাইমস’ ২০২০ সালে ভারতের ৫০ জন কাঙ্ক্ষিত নারীর তালিকা প্রকাশ করেছে। সেখানে অনলাইন ভোটের ভিত্তিতে প্রথম স্থানে আছেন প্রয়াত সুশান্ত সিং রাজপুতের এই প্রেমিকা। এদিকে সুশান্তের মৃত্যুর পেছনে রিয়ার হাত আছে বলে বারবার অভিযোগ উঠেছে বলিউডপাড়ায়।

‘দ্য টাইমস’ এর এই তালিকায় দ্বিতীয় স্থানে জায়গা করে নিয়েছেন অ্যাডলিন কাস্টেলিনো। ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতায় থেকে উঠে আসা ভারতীয় এই তরুণী বলিউডেও কাজ করছেন। ২২ বছর বয়সী এই তারকা গত ফেব্রুয়ারি মাসে গায়ক অর্জুন কানুনগোর সঙ্গে ‘মেরে দিল বিচ’ গানের ভিডিওতে অংশ নেন। তালিকার তৃতীয় স্থানে রয়েছেন দিশা পাটানি, চতুর্থ স্থান কিয়ারা আদভানী, পাঁচে আছেন বলিউডের আরেক আবেদনময়ী অভিনেত্রী দীপিকা পাডুকোন।

ছয় ও সাত নম্বরে রয়েছেন বলিউডের দুই আলোচিত তারকা ক্যাটরিনা কাইফ, জ্যাকুলিন ফার্নান্দেজ। আটে অভিনেত্রী অনুপ্রিয়া গোয়েঙ্কা। নয় নম্বরে রয়েছেন রুহি দিলীপ সিংহ। তিনি একজন মডেল ও অভিনেত্রী। মূলত হিন্দি ছবি ও ধারাবাহিকের পরিচিত মুখ তিনি। আর দশে আছেন মডেল ও মিস দিভা সুপ্রান্যাশনাল আভৃতি চৌধুরী। ২০২০ সালে মিস দিভা সুপ্রান্যাশনালে ভারতের প্রতিনিধিত্ব করে জয়ী হন তিনি। তালিকায় আরও রয়েছেন ভারতের জাতীয় ক্রাশ রাশ্মিকা মান্দানা, শ্রুতি হাসান, ইয়ামি গৌতম, শ্রদ্ধা কাপুর, তারা সুতারিয়া, জাহ্নবী কাপুর, কৃতি শ্যানন প্রমুখ। তালিকায় এবারই যুক্ত হয়েছেন টালিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী, ফাতিমা সানা শেখ, শাহনাজ গিল প্রমুখ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..