1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

দেশব্যাপী বঙ্গবন্ধু বিষয়ক ভিডিও কন্টেন্ট ও ডিজিটাল আর্ট প্রতিযোগিতায় মৌলভীবাজারে শিশুরা

  • আপডেট টাইম : শুক্রবার, ১৮ আগস্ট, ২০২৩
  • ৫১০ বার পঠিত

ডেস্ক রিপোর্ট: জাতীয় শোক দিবস ২০২৩ উপলক্ষে বাংলাদেশ শিশু একাডেমি কর্তৃক সারাদেশব্যপী আয়োজিত “প্রিয় বঙ্গবন্ধু” বিষয়ক ভিডিও কন্টেন্ট ও “রাসেলের সাইকেল” বিষয়ক ডিজিটাল আর্ট প্রতিযোগিতায় মৌলভীবাজারের শিশু-কিশোররা ১৯টি পুরস্কারের মধ্যে ৭টি পুরস্কার ছিনিয়ে নিয়েছে।
ভিডিও কন্টেন্ট প্রতিযোগিতায় আলী আমজাদ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের তাসনিয়া হাসান নিধি, দি বাডস্ রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজের বিরূপাক্ষ দেবনাথ ও পাথারিয়া ছোটলেখা সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের মোয়াজ্জেমা লাবিবা বিনতে হামিদ বিজয়ী হয়। কলেজ পর্যায়ে ভিডিও কন্টেন্ট প্রতিযোগিতায় পুরস্কৃত হয় সৈয়দ শাহ্ মোস্তফা কলেজের সাদিয়া আক্তার ইভা।
ডিজিটাল আর্ট প্রতিযোগিতায় স্কুল পর্যায়ে দি বাডস্ রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজের বিরূপাক্ষ দেবনাথ এবং কলেজ পর্যায়ে সৈয়দ শাহ্ মোস্তফা কলেজের সাদিয়া আক্তার ইভা ও লিমা দাস পুরস্কৃত হয়। বাংলাদেশ শিশু একাডেমি মিলনায়তনে বিজয়ী শিশুদের হাতে পুরস্কার তুলে দেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা এমপি। উল্লেখ্য যে জাতীয় পর্যায়ের এই ভিডিও কন্টেন্ট ও ডিজিটাল আর্ট প্রতিযোগিতায় ১৯টি পুরস্কারের মধ্যে মৌলভীবাজার ৭টি, ময়মনসিংহ ২টি, ঢাকা ২টি এবং রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ, ফেনী, হবিগঞ্জ, যশোর, খাগড়াছড়ি, বাগেরহাট ও গোপালগঞ্জ ১টি করে পুরস্কার অর্জন করে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..