1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:৩১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আগামীকাল শাহ হেলাল উচ্চ বিদ্যালয়ের গৌরব ও ঐতিহ্যের ৫০বছর পূর্তি সুবর্ণজয়ন্তী ও মিলন মেলার উদ্বোধন

  • আপডেট টাইম : শনিবার, ১৯ আগস্ট, ২০২৩
  • ১০৬৫ বার পঠিত

 

বিশেষ প্রতিবেদক: বিশেষ প্রতিবেদক: আগামীকাল ২০আগস্ট রবিবার সকাল ১১ঘঠিকায় শাহ হেলাল উচ্চ বিদ্যালয় মাঠে শাহ হেলাল উচ্চ বিদ্যালয়ের গৌরব ও ঐতিহ্যের ৫০ বছর পূর্তি উপলক্ষে সুবর্ণজয়ন্তী ও মিলন মেলা উদযাপনের আলোকে ১৯৭৩ সাল থেকে ২০২৩ সালের প্রাক্তণ সকল শিক্ষার্থীদের রেজিষ্ট্রেশন ফরম পূরণের শুভ উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রেজিষ্ট্রেশন ফরম পূরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করবেন মৌলভীবাজার-রাজনগর- ৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সুযোগ্য জেলা পরিষদ চেয়ারম্যান ও বিশিষ্ট ক্রীড়াবিদ এবং জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মিছবাহুর রহমান,মৌলভীবাজার সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জন নন্দিত মাঠি ও মানুষের নেতা মোঃ কামাল হোসেন। মৌমাছি কন্ঠএছাড়াও উপস্থিত থাকবেন উপজেলা নির্বাহী কর্মকতা,শিক্ষা অফিসারসহ বিভিন্ন সংগঠনের ব্যক্তিবর্গ।

উল্যেখ্য যে, এই রেজিষ্ট্রেশন কার্যক্রমে অংশগ্রহণ করতে পারবে ১৯৭৩ সাল থেকে ২০২৩ সালের দেশে বিদেশে অবস্থানরতো সকল প্রাক্তন শিক্ষার্থী ও তাদের পরিবার। মৌমাছি কন্ঠ    প্রতিজন রেজিষ্ট্রেশনকারি সদস্যদের জন্য নির্ধারিত ফি ১০০০ টাকা ও পরিবারের প্রতিজন সদস্য ৫০০ টাকা করে রেজিষ্ট্রেশন সম্পন্ন করতে পারবেন। রেজিষ্ট্রেশন করতে যা যা প্রয়োজন জাতীয় পরিচয় পত্রের ফটোকপি অথবা জন্ম নিবন্ধনের ফটোকপি অথবা পাসপোর্টের ফটোকপি, এবং পাসপোর্ট সাইজের রঙ্গিন ২ কপি ছবি সঙ্গে নিয়ে আসতে হবে। রেজিষ্ট্রেশন কার্যক্রম বিদ্যালয় চলাকালীন সময়ে বিদ্যালয়ে প্রতিদিন- মৌমাছি কন্ঠ- করতে পারবেন। উক্ত অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্টান শাহ হেলাল উচ্চ বিদ্যালয়ের সুবর্ণজয়ন্তি ও মিলন মেলা উদযাপন কমিঠির পক্ষ থেকে সবাই কে উপস্থিত থেকে রেজিস্ট্রেশন কার্যক্রমে অংশ গ্রহণের জন্য সকল প্রাক্তন শিক্ষার্থীদের আহবান করা হয়েছে।
বি:দ্র: রেজিষ্ট্রেশন কার্যক্রম চলবে ২০ আগস্ট থেকে ১৫ ডিসেম্বর পর্যন্ত।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..