1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মাথায় আঘাত পেয়ে মাঠের বাইরে ডু প্লেসিস

  • আপডেট টাইম : রবিবার, ১৩ জুন, ২০২১
  • ২১৮ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: ক্রিশ্চিয়ান এরিকসেনের ধাক্কা সামলে যেই না উঠেছে ক্রীড়া বিশ্ব, তখনই আরেক খবর ভেসে এল পাকিস্তান সুপার লিগ থেকে। সতীর্থ মোহাম্মদ হাসনাইনের সঙ্গে ধাক্কা লেগে কনকাশন হয়েছে দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যান ফাফ ডু প্লেসিসের।

এর পরই বেরিয়ে গেছেন মাঠ থেকে। ম্যাচ চলাকালে আর মাঠে ফেরেননি তিনি।

পেশোয়ার জালমির বিপক্ষে কোয়েটা গ্ল্যাডিয়েটরসের ম্যাচের তখন সপ্তম ওভারের খেলা চলছে। তখন এক বাউন্ডারি ঠেকাতে গিয়েই সীমানা দড়ির কাছে হাসনাইনের সঙ্গে সংঘর্ষ হয় ডু প্লেসিসের। সঙ্গে সঙ্গে সতীর্থরা দৌড়ে যান তার কাছে।

এর পর অবশ্য নিজ পায়ে হেঁটেই মাঠ ছেড়েছেন দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যান। তবে তার কনকাশন বদলি হিসেবে মাঠে আনা হয় সাইম আইয়ুবকে।

এ নিয়ে টানা দ্বিতীয় ম্যাচে কনকাশন বদলি করাল ডু প্লেসিসের দল কোয়েটা। এর আগে গেল ম্যাচে ইসলামাবাদ ইউনাইটেডের বিপক্ষে এ ঘটনা ঘটেছিল। সেদিন পেসার মোহাম্মদ মুসার বাউন্সারে কনকাশন হয় দলটির ক্যারিবীয় অলরাউন্ডার আন্দ্রে রাসেলের। তার বদলি হিসেবে সে ম্যাচে কোয়েটা গ্ল্যাডিয়েটরস মাঠে আনে পেসার নাসিম শাহকে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..