1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  • E-paper
  • English Version
  • রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৪:৪৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
করোনা আপডেট : ২৪ ঘণ্টায় করোনায় সারাদেশে করোনায় মৃত্যুও মিছিলে আরও ২১৮মৃত্যু, শনাক্ত ৯হাজার ৩৬৯জন  

সাকিবের শাস্তি কমানোর আবেদন মোহামেডানের

  • আপডেট টাইম : রবিবার, ১৩ জুন, ২০২১
  • ৩১ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: সাকিব আল হাসানের কর্মকাণ্ড নিয়ে দেশজুড়ে চলছে তোলপাড়। শুক্রবার ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে আবাহনীর বিপক্ষে ম্যাচে প্রথমে স্টাম্পে লাথি ও পরে স্টাম্প তুলে আছাড় মারেন মোহামেডান অধিনায়ক। ড্রেসিং রুমে ফেরার পথে তেড়ে যান আবাহনী কোচ ও বিসিবি পরিচালক খালেদ মাহমুদ সুজনের দিকে।

এ ঘটনায় সাকিবকে তিন ম্যাচ নিষিদ্ধ ও পাঁচ লাখ টাকা জরিমানা করে সিসিডিএম। তাদের দেওয়া ওই শাস্তি কমানোর আবেদন জানিয়েছে ডিপিএলে সাকিবের ক্লাব মোহামেডান।

বিষয়টি নিশ্চিত করেছেন ক্লাবটির ক্রিকেট কমিটির প্রধান মাসুদুজ্জামান। যদিও সিসিডিএম জানিয়েছে, এখনো কোনো চিঠি পায়নি তারা।

তিনি বলেন, ‘সাকিবের শাস্তি কমানোর বিষয়টি নিয়ে আমরা সিসিডিএমের কাছে আপিল করেছি। গতকাল রাত সাড়ে ৯টার দিকে আমরা সিসিডিএমকে মেইল করেছি। যেহেতু সিদ্ধান্তটি পেতে দেরি হয়েছে। এরপর আমাদের ক্লাব কর্তৃপক্ষ সিদ্ধান্ত নিয়েছে আপিলের। এটি আর্কাইভ করে পাঠাতে একটু দেরি হয়ে গেছে। কালকে রাতেই মেইল করেছি। আজকে সরাসরি চিঠি গেছে।’

গতকাল সিসিডিএম থেকে জানানো হয়েছে, সাকিব তার সাজা মেনে নিয়েছেন। এমনকি ম্যাচ রেফারির পাঠানো রিপোর্টে স্বাক্ষরও করেছেন। তবে কেন আবেদনের পথে হাঁটছে তার ক্লাব?

ব্যাখ্যায় মাসুদুজ্জামান জানান, আমরা দুটি বিষয় এখানে আবেদন করেছি। একটি আমরা আবেদন সাজা মওকুফের জন্য। সেটি যদি না হয় তবে সাজা কমানোর আবেদন জানিয়েছি। এখন দেখা যাক উনারা কী করে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..