1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জে অগ্নিকান্ডে মুদি দোকান পুড়ে ছাই; ৩ লক্ষ টাকার ক্ষতিসাধন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২
  • ৩৭৩ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি:: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ইউনিয়নের কেছুলুটি গ্রামের রেলক্রসিং এলাকায় দুস্কৃতিকারীদের অগ্নিকান্ডে আব্দুল মজিদের একটি দোকান পুড়ে ৩ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। বুধবার (১২ জানুয়ারি) দিবাগত রাত ২.৩০ ঘটিকায় এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। অগ্নিকান্ডে দোকানের গুরুত্বপ‚র্ণ মালামাল সম্পূর্ণ দোকান পুড়ে ছাই হয়ে গেছে। পুলিশ ও স্থানীয় ইউপি চেয়ারম্যান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
ক্ষতিগ্রস্থ দোকান মালিক আব্দুল মজিদ বলেন, প্রতিদিনের মতো গত বুধবার আমি দোকান বন্ধ করে রাত ১২ টায় স্বস্ত্রীক দোকানে ঘুমিয়ে পড়ি। বুধবার দিবাগত রাত ২.৩০ ঘটিকায় আগুনের তাপে আমরা ঘুম থেকে জেগে উঠে হাল্লা চিৎকার করলে স্থানীয় লোকজনসহ আমরা আগুন নিভাতে প্রাণপন চেষ্টা করি। এ সময় আমার স্ত্রী আরফা বেগম (৪০) কিছুটা অগ্নিদদ্ধ হন। আগুনে সম্পূর্ণ দোকান পুড়ে ছাই হয়ে যায়। এতে নগদ টাকা, মূল্যবান মালামালসহ প্রায় ৩ লক্ষ টাকার ক্ষতি সাধন হয়। আহত আরফা বেগমকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
আলাপকালে ক্ষতিগ্রস্থ দোকান মালিক আব্দুল মজিদ বলেন, আমি স্থানীয় দুইজন দুস্কৃতিকারীকে চিনতে পেরেছি। তারা ঘটনার পর দ্রæত মোটরসাইলযোগে স্থান ত্যাগ করেন। পূর্ব শক্রুতার জের ধরে দুস্কৃতিকারীরা আমার দোকানে আগুন দিয়ে পুড়ে আমাকে নি:স্ব করেছে।
ঘটনার খবর পেয়ে শমশেরনগর ইউপি চেয়ারম্যান জুয়েল আহমদ ও শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ওসি (তদন্ত) মোশারফ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ওসি (তদন্ত) মোশারফ হোসেন অগ্নিকান্ডের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..