1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ভালোবাসার অনুভূতি লুকাবেন যেভাবে

  • আপডেট টাইম : সোমবার, ১৪ জুন, ২০২১
  • ২০৫ বার পঠিত

লাইফস্টাইল ডেস্ক : তার চোখে আপনি প্রেমিক নন, শুধুই বন্ধু। অথচ আপনি তাকে পছন্দ করেন। বাঁধ মানছে না ভালোবাসার অনুভূতি। তার চোখে চোখ রাখলেই আপনি অনুভব করছেন ভালোবাসা। কিন্তু সে আপনাকে পছন্দের তালিকায় রাখেনি। এমন অবস্থায় প্রেমের অনুভূতি কীভাবে চেপে রাখা যায়? জেনে নিন কিছু কৌশল-

ভালোবাসা প্রকাশ করবেন না

প্রায় দেখা যায়, ছেলেরা কারও প্রেমে পড়লে একপাক্ষিক ভালোবাসা প্রকাশ করেন। কিন্তু এমন ভালোবাসা বন্ধুত্বের সম্পর্কের জন্য ক্ষতিকর। কেননা আপনি যার প্রেমে পড়েছেন, সে যদি কোনোভাবে বিষয়টি জানতে পারে তাহলে বন্ধুত্ব নষ্ট হওয়ার আশঙ্কা থাকে। এ পরিস্থিতিতে ভালোবাসা প্রকাশ করা ঠিক নয়। সবসময় সচেতন থাকতে হবে যেন ভুল করেও ওই মেয়ের সামনে প্রেমের কোনো চিহ্ন ধরা না পড়ে।

অন্য কাউকে ভালোবাসুন

যার প্রেমে হাবুডুবু খাচ্ছেন, তার সম্পর্কে চিন্তা করা বাদ দিন। অন্য কোনো মেয়েকে সময় দিন। এভাবে আপনার জীবন সম্পর্কে তার ইতিবাচক ধারণা তৈরি হবে। আপনাদের বন্ধুত্ব অমলিন হবে। অন্যদিকে তার প্রতি কোনো প্রেমের টান থাকবে না।

ভেবে কথা বলুন

বন্দুকের গুলি আর মুখের কথা- উভয়ই একবার বের করে দিলে ফেরত নেওয়া যায় না। তাই যাকে ভালোবাসেন, তার সঙ্গে কথা বলার সময় ভেবেচিন্তে কথা বলুন। যাতে ভুল করেও ভালোবাসার কথা না আসে। অনেকে হুটহাট প্রেমের প্রস্তাব দিয়ে বসেন। এর ফলে বন্ধুত্বের সম্পর্কের ক্ষতি হয়। মনে রাখবেন, মেয়েরা বোকা ও বাচাল ছেলেদের সঙ্গে কথা বলতে ইতস্তত বোধ করে।

দূরে সরে যান

যাকে ভালোবাসেন, সে আপনাকে ভালো না বাসলে তার থেকে দূরে থাকাই নিরাপদ। ছেলেরা মেয়েদের প্রতি প্রকৃতিগতভাবেই দুর্বল। সে কারণে যে আপনাকে পছন্দ করে না, তার কাছে বেশি গেলে অবচেতনভাবে আপনার ভালোবাসার কথা প্রকাশ হয়ে যাওয়ার আশঙ্কা থাকে। আপনার চেপে রাখা ভালোবাসা প্রকাশ হলে সে আপনাকে নেতিবাচক দৃষ্টিতে দেখতে পারে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..