1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড়লেখায় কোটিপতি ব্যবসায়ীকে অপহরণ প্রধান আসামী কারাগারে, আরো ২ আসামীর ৪ দিনের রিমান্ড

  • আপডেট টাইম : বুধবার, ১৬ জুন, ২০২১
  • ১৭৯ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি : বড়লেখায় কোটিপতি ব্যবসায়ী শশাংক কুমার দত্ত অপহরণ মামলার প্রধান আসামী সবুজ হোসেনের ৭ দিনের রিমান্ড শেষে বুধবার বিকেলে আদালতের মাধ্যমে পুলিশ তাকে কারাগারে পাঠিয়েছে। আগের দিন সন্ধ্যায় গ্রেফতার অপর আসামী বিয়ানীবাজারের সাদিকুর রহমান লিমনকেও কারাগারে পাঠানো হয়েছে। সোমবার রাতে পুলিশ তাকে গ্রেফতার করেছিল।

এদিকে ব্যবসায়ী অপহরণ মামলার কারাগারে থাকা আসামি কবির হোসেন ও জুবের আহমদকে মঙ্গলবার বিকেলে ৪ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। মামলার তদন্ত কর্মকর্তা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রতন দেবনাথের আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত তাদের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক (তদন্ত) রতন দেবনাথ বুধবার সন্ধ্যায় জানান, ব্যবসায়ী শশাংক কুমার দত্তের ভাইয়ের দায়েরকৃত অপহরণ মামলায় আরও একজনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য আরও দুজনকে ৭ দিনের রিমান্ডে নিতে আদালতে আবেদন করেন। পরে আদালত তাদের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। এই ঘটনায় এ পর্যন্ত ৮ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গেছে, বড়লেখা পৌর শহরের ধনাঢ্য ব্যবসায়ী শশাংক কুমার দত্তকে গত ৪ জুন সন্ধ্যায় সিলেট যাওয়ার সময় একটি চক্র বিয়ানীবাজারে অপহরণ করে। পরে অপহরণকারী চক্র বিভিন্ন ভিওআইপি নম্বর থেকে তার ছোট ভাই সুবোধ কুমার দত্তের মোবাইল ফোনে কল করে মুক্তিপণ হিসেবে ৫০ লক্ষ টাকা চাঁদা দাবী করে। এরপর সুবোধ কুমার দত্ত পুলিশকে বিষয়টি অবহিত করেন। পরে পুলিশের বিশেষ টিম, ঊর্ধ্বতন কর্তৃপক্ষ তথ্যপ্রযুক্তি ব্যবহার করে শশাংককে উদ্ধারে অভিযানে নামে। গত ০৬ জুন দিবাগত রাত দেড়টার দিকে অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাউছার দস্তগীরের নেতৃত্বে পুলিশ, ডিবি ও র‌্যাবের একটি দল যৌথভাবে অভিযান চালিয়ে উপজেলার দক্ষিণ শাহবাজপুর ইউপির বাহাদুরপুর চা বাগানের নির্জন জঙ্গল থেকে অপহৃত ব্যবসায়ী শশাংক কুমার দত্তকে উদ্ধার এবং অপহরণকারী ইসমাইল আহমদ হারুন ও জুলমান আহমদকে গ্রেফতার করে। পরে ঘটনার মূল পরিকল্পনাকারী সবুজ হোসেনকে পুলিশ গ্রেফতার করে। তার দেওয়া তথ্যে পুলিশ অভিযান গত ৮ জুন অপহরণ কাজে ব্যবহৃত নোহা মাক্রোবাস উদ্ধার এবং আরও ৪ জনকে গ্রেফতার করে। সর্বশেষ সোমবার রাতে বিয়ানীবাজার থেকে আরও একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..