1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কুলফি বিক্রি করছেন ট্রাম্প!

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১
  • ২৫৪ বার পঠিত

ডেস্ক রিপোর্ট: পাকিস্তানের রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট ‘ডোনাল্ড ট্রাম্প’! তাকে কুলফি বিক্রি করতে দেখা গেছে। এমন একটি ভিডিওকে কেন্দ্র করে তোলপাড় নেটদুনিয়া। প্রেসিডেন্ট পদ খুইয়ে কি তাহলে তিনি এখন পাকিস্তানে? তাও আবার রাস্তায় কুলফি বিক্রি করছেন!

অনেকেই এই ভিডিও দেখে অবাক হতে পারেন। কিন্তু একটু খেয়াল করলেই দেখা যাবে ইনি আসলে ট্রাম্প নন। তবে দেখতে অনেকটাই ট্রাম্পের মতো। আর সে কারণেই হুট করে এই কুলফি বিক্রেতাকে দেখলে যে কারোরই ট্রাম্পের কথাই মনে হবে। এক ঝলক দেখলেই মনে হবে যেন ট্রাম্পকেই দেখলেন।

ওই কুলফি বিক্রেতা পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের শাহিওয়ালের বাসিন্দা। সেখানে রাস্তার পাশে ভ্যানগাড়ি নিয়ে কুলফি বিক্রি করেন তিনি। সাদা কুর্তি-পাজামা পরা এই বয়স্ক বিক্রেতাকে কুলফি বিক্রির সময় গান করতেও দেখা গেছে। মূলত গান গেয়ে ক্রেতাদের আকর্ষণের চেষ্টা করেন তিনি।

পাকিস্তানের গায়ক শেহজাদ রায় তার ইনস্টাগ্রাম এবং টুইটারে একটি ভিডিও শেয়ার করেছেন। ২৩ সেকেন্ডের একটি ভিডিওতে ওই কুলফি বিক্রেতাকে ঠেলাগাড়ির সামনে দাঁড়িয়ে গান করতে দেখা যাচ্ছে। তার গানেরও প্রশংসা করেছেন অনেকে।

ওই বিক্রেতার গান বেশ পছন্দ হয়েছে শেহজাদ রায়েরও। ভিডিও পোস্ট করে তিনি ওই বিক্রেতার খোঁজ জানতে চেয়েছেন। কেউ তার খবর জানলে যোগাযোগ করিয়ে দেওয়ার অনুরোধ জানিয়েছেন জনপ্রিয় এই গায়ক।

তবে ট্রাম্পের মতো দেখতে ওই কুলফি বিক্রেতার পরিচয় এখনও জানা যায়নি। সামাজিক যোগাযোগমাধ্যমে কয়েকজন জানিয়েছেন, তাকে পাঞ্জাবের শাহিওয়ালে কুলফি বিক্রি করতে দেখেছেন তারা। সুন্দর গানের গলার জন্য তিনি সেখানে বেশ পরিচিত।

এদিকে এক টুইটার ব্যবহারকারী লিখেছেন, ‘পাকিস্তানে কুলফি বিক্রি করছেন ট্রাম্প!’ কেউ আবার লিখেছেন, ‘হুবহু ট্রাম্পের মতোই দেখতে।’

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..