1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারের মাদ্রাসা থেকে নিখোঁজ দুই সহোদয়

  • আপডেট টাইম : রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩
  • ১৭২ বার পঠিত

স্টাফ রিপোটার: মৌলভীবাজারের একাটুনা থেকে নিখোঁজের তিন মাস পর পুলিশের তৎপরতায় টঙ্গি থেকে বাড়ী ফিরেছে শফিকুল ইসলাম চৌধুরী ও আরিফুল ইসলাম চৌধুরী নামের মাদ্রাসায় পড়ুয়া দুই সহদ্বয়। আজ রবিবার থানা হেফাজত থেকে তাদের বাড়ী নিয়ে গেছেন অভিভাবকরা।

মৌলভীবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্র্মকর্তা নজরুল ইসলাম জানান, তিন মাস আগে মৌলভীবাজার সদরের একাটুনা ইউনিয়নের উলুয়াইল গ্রামের মাদ্রাসা পড়ুয়া দুই সহোদয় বাড়ী থেকে নিখোঁজ হয়। তাদের না পেয়ে গত ১০ সেপ্টেম্বর তাদের মামাতো ভাই মোবেদুর রহমান থানায় একটি ডায়েরি করেন।
অবশেষে পুলিশী তৎপরতায় তিন মাস পর গতকাল ১৬ ডিসেম্বর রাতে তাদের খোঁজ পাওয়া যায়। এই তিন মাস তারা পড়াশুনায় চাপে মাদ্রাসা থেকে পালিয়ে ঢাকার টঙ্গিতে অবস্থান করছিলো বলে থানায় এসে জানায়। ফিরে আসা দুই সহোদয়ের মধ্যে শফিকুল ইসলাম চৌধুরী শাহদরং হাফিজিয়া মাদ্রাসার হিফজ বিভাগের ছাত্র এবং আরিফুল ইসলাম চৌধুরী নওমৌজা হাফিজিয়া মাদ্রাসার ছাত্র। তাদেরকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..