1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৪০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে বই উৎসব: শক্ষার্থীদের মধ্যে ৪২ লাখ ৫২ হাজার ৪১১টি বই

  • আপডেট টাইম : সোমবার, ১ জানুয়ারী, ২০২৪
  • ৬১ বার পঠিত

স্টাফ রিপোটার: মৌলভীবাজারে বই উৎসব অনুষ্ঠিত হয়েছে। জেলায় প্রাথমিক ও মাধ্যমিক, ইবতেদায়ীসহ মাদ্রাসা শিক্ষার্থীদেরসহ অন্যান্য শিক্ষার্থীদের মধ্যে ৪২ লাখ ৫২ হাজার ৪১১টি বই তুলে দেয়া হয়েছে। নতুন বছরে নতুন বই পেয়ে উচ্চসিত শিক্ষার্থী ও অবিভাবকরা।

সোমবার(১লা জানুয়ারী) সকাল ১১ টা থেকে কালেক্টরেট স্কুল এন্ড কলেজ, আলী আমজদ গার্লস স্কুল ও প্রাথমিক বিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বই উৎসবে প্রধান অতিথি হিসেবে বই উৎসবের উদ্বোধন করেন জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম। এসময় উপস্থিত ছিলেন জেলা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ ফজলুর রহমান, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো: খুরশেদ আলম, অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) বর্ণালী পাল, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) প্রভাশু সোম মহান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরিন চৌধুরী, আলী আমজদ সরকারী গার্লস স্কুলের প্রধান শিক্ষক মো: মইনুল হকসহ বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকবৃন্দ, অবিভাবক মন্ডলী ও সর্বস্তরের শিক্ষার্থীবৃন্দ। নতুন বই হাতে পেয়ে উচ্চসিত শিক্ষার্থী ও অবিভাবকরা তাদের উচ্চাস ব্যক্ত করেন। তারা বলেন বছরের প্রথম দিনে নতুন বই ও নতুন শিক্ষা কারিকুলাম তাদেরকে অনেক দূর নিয়ে যাবে। তবে উচ্চ মাধ্যমিক পর্যায়ের সকল বই এখনো এসে পৌঁছায়নি বলে জানান মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক কর্মকর্ত। প্রাথমিকের শতভাগ বই এসে পৌছেছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..