1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

হাইওয়ে পুলিশের ওপেন হাউস ডে অনুষ্ঠিত

  • আপডেট টাইম : সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৭৫ বার পঠিত

মোঃ ফাহাদ আহমদ, স্টাফ রিপোর্টার: মৌলভীবাজারের শেরপুরে “শেরপুর হাইওয়ে থানার” আয়োজনে সর্বসাধারণের মতামত ও সমস্যা নিয়ে পুলিশের ওপেন হাউস ডে অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৫ ফেব্রুয়ারি) বিকালে শেরপুর হাইওয়ে থানা প্রাঁঙ্গণে ঐ ওপেন হাউস ডে’র আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- হাইওয়ে পুলিশের সিলেট রিজিয়নের অতিরিক্ত ডিআইজি মোঃ শহিদ উল্লাহ।

এ সময় শেরপুর হাইওয়ে থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) পরিমল চন্দ্র দেব’র সঞ্চালনায় বক্তব্য রাখেন – শেরপুর হাইওয়ে থানা কমিউনিটি পুলিশের আহবায়ক সাংবাদিক নুরুল ইসলাম, কমিউনিটি পুলিশের সদস্য সচিব অলিউর রহমান, সিলেট আঞ্চলিক বাস-মিনিবাস শাখার সভাপতি শাহনুর মিয়া, ইউপি সদস্য সেলিম মিয়া, পরিবহন শ্রমিকদের পক্ষে মোঃ ফারুক মিয়া, জুয়েল মিয়া, মোঃ শাহ আলম।

এছাড়াও আইনশৃঙ্খলা পরিস্থিতি ও বিভিন্ন বিষয়াদী সম্পর্কে মতামমত তুলে ধরেন জনপ্রতিনিধি, সাংবাদিক, রাজনৈতিক ব্যক্তিসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

উপস্থিত বক্তারা বলেছেন- বৃহত্তর শেরপুর হলো সিলেট বিভাগের চারটি জেলার মিলনস্থল ও যাতায়াতের জন্য একটি গুরুত্বপূর্ণ জায়গা। এতে মহাসড়কে নির্বিঘেœ নিরাাপদে যাতায়াতে ও যানজট নিরসনের লক্ষ্যে একটি পরিবহন টার্মিনাল স্থাপনের আহবান জানিয়েছেন। পাশাপাশি হাইওয়ে থানা জামে মসজিদের নির্মাণ কাজের অনুরোধ জানিয়েছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..