1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০২:০৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কাউন্সিলর কাপ ফুটসাল ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

  • আপডেট টাইম : শনিবার, ৯ মার্চ, ২০২৪
  • ১৫৯ বার পঠিত

স্টাফ রিপোর্টার: মৌলভীবাজার শহরের পশ্চিম ধরকাপনে কাউন্সিলর কাপ ফুটসাল ফুটবল টুর্ণামেন্ট ২০২৪ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
৮ মার্চ শুক্রবার রাতে পশ্চিম ধরকাপন স্পোটিং ক্লাবের আয়োজনে অনুষ্ঠিত ফাইনাল খেলায় চাঁদনীঘাট ইউনিয়নের মাইজপাড়া দল ও মোস্তফাপুর ইউনিয়নের মোস্তফাপুর দলের মধ্যে টানটান উত্তেজনার মধ্যদিয়ে প্রথম ও দ্বিতীয়ার্ধের পূরো খেলা গোলশুন্য ভাবে শেষ হয়। পরে অতিরিক্ত সময় দেয়া হলে গোলশুন্য থাকে খেলা।
শেষে ট্রাইব্রেকারে চাঁদনীঘাট ইউনিয়নের মাইজপাড়া দলকে ৩-২ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় মোস্তফাপুর ইউনিয়নের মোস্তফাপুর দল। খেলায় মোট ৩২টি দল অংশ গ্রহনে ১৩ ফেব্রুয়ারি খেলা শুরু হয়। খেলায় ম্যানঅব দা ম্যাচ হিসেবে নির্বাচিত হন মোস্তফাপুর দলের গোলরক্ষক শেখ ফরহাদ।
পুরষ্কার বিতরণ পূর্বে এক সংক্ষিপ্ত আলোচনা সভা মৌলভীবাজার পৌর সভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ সেলিম হকের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাভিশন ও দৈনিক জনকন্ঠ এর মৌলভীবাজার জেলা প্রতিনিধি সিনিয়র সাংবাদিক বিশিষ্ট সমাজ সেবী সৈয়দ হুমায়েদ আলী শাহীন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন এনটিভির স্টাফ করেসপন্ডেন্ট ও মৌলভীবাজার প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এস এম উমেদ আলী ও বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী সৈয়দ আজিজুল হোসেন।
খেলায় চ্যাম্পিয়ন মোস্তফাপুর ইউনিয়

নের মোস্তফাপুর দলের হাতে নগদ ১৫ হাজার টাকা প্রধান অতিথি সৈয়দ হুমায়েদ আলী শাহীন এর ব্যক্তিগত তহবিল থেকে ও বিশেষ অতিথি সৈয়দ আজিজুল হোসেন রানার আপ চাঁদনীঘাট ইউনিয়নের মাইজপাড়া দলকে ব্যক্তিগত তহবিল থেকে নগদ ১০ হাজার টাকা হাতে তুলে দেন।
অনুষ্ঠানে উপন্থিত ছিলেন, দৈনিক মৌমাছি কন্ঠের সম্পাদক শেখ সিরাজুল ইসলাম সিরাজ, বিশিষ্ট ব্যবসায়ী সৈয়দ মাহমুদ আলী, বিশিষ্ট সমাজ সেবী সৈয়দ শাহ মনছুর আহমদ, বিশিষ্ট সমাজ সেবী ও যুবলীগ নেতা শিমুল আহমেদ চৌধুরী, যুক্তরাজ্য প্রবাসী ও বিশিষ্ট কমিউনিটি লিডার আব্দুর রব চৌধুরী সুমন, পশ্চিম ধরকাপন স্পোটিং ক্লাবের সভাপতি সৈয়দ তালহা আহমদ, ব্যংকার সৈয়দ জাহিদ আলী, মাওলানা সৈয়দ মাজদুদ আহমদ রাফিদ প্রমুখ।
টুর্ণমেন্টের উদ্বোধনী দিন থেকে সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন সৈয়দ মুজতাহিদ আলী ও সৈয়দ উসমান গনি ইফতি, শাহ মুকিম উদ্দিন আহমদ, সৈয়দ মো: সামিন ইয়াসার, সৈয়দ শাহ শাহাজান, সৈয়দ মো: সাকিফ হাসনাত, সৈয়দ শাহ মারজান, সাকিল আহমদ শান্ত।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..