1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড়লেখায় খালের ভুমি ও রাস্তায় দোকানঘর : এসিল্যান্ডের উচ্ছেদ

  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ জুন, ২০২১
  • ১৮২ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি : বড়লেখার কানুনগো বাজারে সরকারী খালের ভুমি ও রাস্তার একাংশ দখল করে নির্মিত দুইটি দোকানঘর উচ্ছেদ করেছেন সহকারী কমিশনার (ভুমি) নূসরাত লায়লা নীরা। বৃহস্পতিবার সন্ধ্যায় পুলিশ ও সহকারী ভুমি কর্মকর্তাদের নিয়ে তিনি উচ্ছেদ অভিযান পরিচালনা করে সরাকারী ভুমি পুরুদ্ধার করেছেন।

জানা গেছে, উপজেলার তালিমপুর ইউনিয়নের কানুনগো বাজারে মরা সোনাই নদীর তীরের সরকারী ভুমি ও গ্রামীণ রাস্তার একাংশ দখল করে দোকান ঘর তৈরী করেন বড়ময়দান গ্রামের মৃত আব্দুল গনির ছেলে আব্দুল মন্নান। এতে পানি নিষ্কাষন, যানবাহন ও পথচারীর চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি হয়। এর আগে উপেজলা প্রশাসন অবৈধ স্থাপনা উচ্ছেদ করতে গেলে আব্দুল মন্নান তার দখলীয় দোকানঘর নিয়ে আদালতে মামলা চলমান রয়েছে বলে বিভ্রান্ত করেন।

সহকারী কমিশনার (ভুমি) নূসরাত লায়লা নীরা জানান, ইতিপূর্বে এসব অবৈধ স্থাপনা উচ্ছেদ করতে গেলে দখলদার ব্যক্তি উক্ত ভুমি নিয়ে আদালতে মামলা চলমান বলায় তিনি অভিযান চালাননি। কাগজপত্র নিয়ে ভুমি অফিসে হাজিরের নোটিশ দেওয়া হলে তিনি সাড়া দেননি। নোটিশের ১৫ দিন পর বৃহস্পতিবার সন্ধ্যায় অবৈধ স্থাপনা উচ্ছেদ করে সরকারী ভুমি পুনরুদ্ধার করা হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..