1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জে করোনায় প্রবীণ আইনজীবীর মৃত্যু

  • আপডেট টাইম : শনিবার, ২৬ জুন, ২০২১
  • ১৮০ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি : কমলগঞ্জ উপজেলার ১নং রহিমপুর ইউনিয়নের শ্রীনাথপুর গ্রামের ঐতিহ্যবাহী মুন্সীবাড়ীর জমিদার পরিবারের কৃতি সন্তান, মৌলভীবাজার জেলা বারের সিনিয়র আইনজীবী ও সাংস্কৃতিক সংগঠক সমর কান্তি দাস চৌধুরী (৭৬) করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন।

শুক্রবার (২৫) বিকেল ৪টায় তিনি সিলেট সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। শুক্রবার রাত ৯ টায় কমলগঞ্জ উপজেলার তার নিজ বাড়ি শ্রীনাথপুর (মুন্সীবাড়ি) গ্রামের নিজ পারিবারিক শশ্বানে তার শেষকৃত্য সম্পন্ন হয়।

কমলগঞ্জের শ্রীনাথপুর গ্রামের ঐতিহ্যবাহী মুন্সীবাড়ির জমিদার পরিবারে ১৯৫০ ইংরেজিতে জন্ম নেয়া অ্যাডভোকেট সমর কান্তি দাস চৌধুরী জেলার বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক সংগঠন ও ধর্মীয় প্রতিষ্ঠানে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। তিনি রবীন্দ্র সংগীত সম্মিলন পরিষদ মৌলভীবাজার জেলা শাখার প্রাক্তন সভাপতি সম্পাদক ছিলেন। তার একমাত্র সন্তান অ্যাডভোকেট স্বর্ণ কান্তি দাস চৌধুরী সুজয় বাংলাদেশ সুপ্রিম কোর্টের একজন আইনজীবী।

মৌলভীবাজার পৌরসভার সাবেক কাউন্সিলর ও বিএনপি নেতা স্বাগত কিশোর দাস চৌধুরী জানান, গত ৮ জুন এড. সমর কান্তি দাস চৌধুরী করোনা আক্রান্ত হয়ে মৌলভীবাজার ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি হন। পরে ১২ জুন তাকে সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতালে স্থানান্তর করা হলে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার তিনি মারা যান। অ্যাডভোকেট সমর কান্তি দাস চৌধুরী ন্যাপের রাজনীতির সাথে যুক্ত ছিলেন। তার মৃত্যুতে এলাকায় গভীর শোকের ছায়া নেমে এসেছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..