1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৫১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

বিএনপির আমলে সারের জন্য কৃষকদের গুলি খেতে হয়েছে: প্রধানমন্ত্রী

  • আপডেট টাইম : রবিবার, ২৭ জুন, ২০২১
  • ১৩৯ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপি শাসন আমলে সারের জন্য কৃষকদের গুলি খেতে হয়েছে।

আজ রোববার (২৭ জুন) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৩২ কৃষি ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ‘বঙ্গবন্ধু জাতীয় কৃষি পুরস্কার ১৪২৪’ পদক তুলে দেন। এসময় তিনি একথা বলেন।

অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে যুক্ত ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এসময় প্রধানমন্ত্রী বলেন, ৭৫ পরবর্তী সব সরকার কৃষি ব্যবস্থা ধ্বংস করেছে। খালেদা জিয়ার সরকার সারের বদলে ১৮ জন কৃষককে পাখির মতো গুলি করে হত্যা করেছে।

তিনি বলেন: ৭৫ পরবর্তী সময়ে একবার দেশ পিছিয়েছে তারপর ২০০১ সালে আবার বিএনপি কৃষিসহ সবক্ষেত্রে দেশকে পিছিয়ে দেয়। ২০০৮ সালে আওয়ামী লীগ ক্ষমতায় এসে কৃষি সম্প্রসারণের জন্য সব ধরনের কৃষি উপকরণে সরকার ভূর্তকি দিচ্ছে।

প্রধানমন্ত্রী বলেন, মহামারি মোকাবিলা করেও প্রবৃদ্ধি ধরে রেখেছে বাংলাদেশ।

এর আগে দেশে কৃষি খাতের সর্বোচ্চ সম্মাননা বঙ্গবন্ধু জাতীয় কৃষি পুরস্কার দেওয়া হয় ৩২ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে। প্রধানমন্ত্রীর পক্ষে এ পুরস্কার তুলে দেন কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..