1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

নকল করোনা ভ্যাকসিন নিয়ে গুরুতর অসুস্থ মিমি

  • আপডেট টাইম : রবিবার, ২৭ জুন, ২০২১
  • ২১৪ বার পঠিত

বিনোদন ডেস্ক :: নকল করোনা ভ্যাকসিন নিয়ে গুরুতর অসুস্থ অভিনেত্রী মিমি চক্রবর্তী। মিমি টিকা নেওয়ার চারদিনের মাথায় গুরুতর অসুস্থ হয়েছেন বলে জানা গিয়েছে। পেট ব্যাথা, ডিহাইড্রেশন ও রক্তচাপ জনিত সমস্যার জেরে গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন তিনি, এমনটাই জানা গিয়েছে সূত্র মারফত।

প্রশাসনের অনুমতি ছাড়া কসবায় বেআইনি করোনার টিকাকরণের ক্যাম্প খুলেছিল। সেখানেই আর চার-পাঁচজনের সঙ্গেই ভুয়া টিকা নেন মিমি। তারপরেই ঘটনার সত্যতা জানতে পেরে উদ্বিগ্ন ছিলেন অভিনেত্রী। বারবার সোশ্যাল মিডিয়ায় নিজের শারীরিক অবস্থার কথা জানাচ্ছিলেন। চিকিৎসকদের পরামর্শে করিয়েছেন একাধিক টেস্ট। কিন্তু আচমকাই এদিন সকাল থেকে অসুস্থ বোধ করেন মিমি চক্রবর্তী।

বাড়িতেই চিকিৎসকদের পরামর্শে রয়েছেন তিনি। মিমির মতোই কসবার ক্যাম্প থেকে ভুয়া টিকা নিয়েছেন বহু মানুষ। কিন্তু আচমকাই মিমির শারীরিক অবস্থার অবনতি হওয়ায় চিন্তায় প্রশাসন। এখনও পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি ওই ক্যাম্প থেকে কোন ধরনের টিকা দেওয়া হয়েছে। তবে অভিনেত্রী নিজের ভক্তদের আশ্বস্ত করেছেন চিন্তা না করতে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..