1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ধানুশের ১৫০ কোটি রুপির বিলাসবহুল বাড়ি

  • আপডেট টাইম : রবিবার, ২৭ জুন, ২০২১
  • ২১৯ বার পঠিত

বিনোদন ডেস্ক :: ভারতীয় তামিল সিনেমার জনপ্রিয় অভিনেতা ধানুশ। বিলাসবহুল বাড়ি নির্মাণ করছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ধানুশের এই বাড়িটি নির্মাণ হচ্ছে চেন্নাইয়ের পস গার্ডেনে। ১৯ হাজার স্কয়ার ফুটের এই বাড়িটি চার তলা হবে। এতে ১৫০ কোটি রুপি ব্যায় করছেন এই অভিনেতা।

গত ফেব্রুয়ারিতে এর ভূমি পূজা করেছিলেন ‘কারনান’ অভিনেতা। সেই সময় তার শ্বশুর কিংবদন্তি অভিনেতা রজনীকান্তও উপস্থিত ছিলেন।

বর্তমানে শুটিংয়ের জন্য যুক্তরাষ্ট্রে আছেন ধানুশ। নেটফ্লিক্সের ‘দ্য গ্রে ম্যান’ সিনেমার শুটিং করছেন তিনি। এই সিনেমা পরিচালনা করছেন ‘অ্যাভেঞ্জার্স’খ্যাত রুশো ব্রাদার্স অর্থাৎ অ্যান্থনি ও জোসেফ রুশো। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন ক্রিস ইভান্স, রায়ান গসলিং ও অ্যানা ডি আর্মাসের মতো তারকা অভিনয়শিল্পী। এছাড়াও থাকছেন— জেসিকা হ্যানউইক, ওয়াগনার মৌরা ও জুলিয়া বাটলার।

ধানুশের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জাগামে থানধিরাম’। যুক্তরাষ্ট্র থেকে ভারতে ফিরে নাম ঠিক না হওয়া একটি তামিল সিনেমার শুটিং করবেন তিনি। এছাড়া শেখর কামুলার একটি সিনেমায় অভিনয় করছেন এই অভিনেতা। সিনেমাটিতে তার সঙ্গে আছেন সাই পল্লবী। আনন্দ এল রাইয়ের ‘আতরাঙ্গি রে’ সিনেমায় অভিনয় করছেন ধানুশ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..