1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারের বড়লেখায় মানুষকে ঘরে রাখতে খাদ্য সহায়তা ও সুরক্ষা সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম : রবিবার, ২৭ জুন, ২০২১
  • ২০৪ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি: করোনা সচেতনতায় মানুষকে ঘরে থাকার জন্য উদ্বুদ্ধ করতে মৌলভীবাজারের বড়লেখার দাশের বাজারে পূবালী ব্যাংক লিমিটেডের আর্থিক সহায়তায় ও পদক্ষেপ এর আয়োজনে দেড় শতাধিক পরিবারের মধ্যে বিভিন্ন প্রকারের ৩২কেজি খাদ্য দ্রব্য ও সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

রবিবার দুপুরে বড়লেখা দাশের বাজার উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে পূবালী ব্যাংক লি. এর ব্যবস্থাপক সারোয়ার আহমদ এর সভাপতিত্বে বড়লেখা উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায় ও দরিদ্র পরিবারের মধ্যে এ খাদ্য ও সুরক্ষা সামগ্রী তুলেদেন। এ সময় আরো উপস্থিত ছিলেন, পদক্ষেপ এর আঞ্চলিক ব্যবস্থাপক রফিকুল ইসলাম, এরিয়া ম্যানেজার মজিবুল হক, ব্রাঞ্চ ম্যানেজার মো: আলতাফ হোসেন ও সমৃদ্ধি কর্মসূচীর সকল কর্মকর্তা বৃন্দ ।
খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো ২০কেজি চাল, ৫ কেজি আলু, ২কেজি মুসুরী ডাল,২ লিটার সোয়াবিল তেল, ১কেজি লবন এক কেজি চিনি ও ২টা করে সুগন্ধি সাবান এবং ১০টি করে মাক্স।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..