1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে স্বাস্থ্যবিধি না মানায় ১৮৯ জনকে জরিমানামৌলভীবাজারে স্বাস্থ্যবিধি না মানায় ১১০জনকে জরিমানা

  • আপডেট টাইম : রবিবার, ২৭ জুন, ২০২১
  • ৪৭৭ বার পঠিত

সাকের আহমদ: মহামারী কোভিভ- ১৯ পরিস্থিতি নিয়ন্ত্রণে মৌলভীবাজার জেলার সম্মানিত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মীর নাহিদ আহসান মহোদয়ের নির্দেশনা অনুযায়ী ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জনাব তানিয়া সুলতানার সার্বিক তত্ত্বাবধানে গতকাল রবিবার দুপুর ১২.০০ঘটিকা থেকে ১.৩০ঘটিকা পর্যন্ত একযোগে মৌলভীবাজার জেলার সকল উপজেলার স্থানে স্বাস্থ্যবিধি না মেনে ব্যবসা পরিচালনা,বাহিরে অবস্থান ও গণপরিবহনে চলাচল করায় দণ্ডবিধি, ১৮৬০ এর ২৬৯ ধারা ও সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন, ২০১৮ এর ২৫(১)(খ) ধারামতে ১১০জন ব্যক্তিকে মোট ৪৫,৪৫০-/= টাকা অর্থদন্ড প্রদান ও আদায় করা হয়।
মোবাইল কোর্ট পরিচালনা করেন সকল উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) এবং জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ। জেলা সদরে ম্যাজিস্ট্রেটদের মধ্যে উপস্থিত ছিলেন সানজিদা রহমান,আসমা উল হুসনা,মোঃ আরিফুল ইসলাম,মোঃ রুহুল আমিন, মোঃ তানভীর হোসেন,মোঃ রফিকুল ইসলাম,অর্ণব মালাকার,শামীমা আফরোজ,খাদিজা তাহিরা। মোবাইল কোর্ট পরিচালনায় সহযোগিতা করে মৌলভীবাজার জেলা পুলিশ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..