1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

পারিবারিক ঝগড়া থেকে কমলগঞ্জে গৃহবধূর বিষপানে আত্মহত্যা

  • আপডেট টাইম : সোমবার, ২৮ জুন, ২০২১
  • ২২১ বার পঠিত

অর্জুন দেবনাথ :মৌলভীবাজার জেলার কমলগঞ্জে সুমনা আক্তার নামে এক গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছেন। রোববার দুপুরের দিকে এ ঘটনা ঘটে। মৃত সুমনা মাধবপুর ইউনিয়নের শ্রীগোবিন্দপুর চা-বাগান এলাকার আব্দুল মিয়ার স্ত্রী।
স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরের দিকে সুমনা আক্তার বিষপান করেন। পরিবারের সদস্যরা তাকে দ্রুত উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে মৌলভীবাজার সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৮টার দিকে তার মৃত্যু হয়।
গৃহবধূর স্বামী আব্দুল জানান, পরিবারিক কলহের জের ধরে সুমনা আমার সঙ্গে ঝগড়া করে দুপুরে বাড়ি থেকে বের হয়ে যায়। পরে আমি খবর পাই, সে মাধবপুর বাজারে বিষপান করেছে। তার পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে প্রথমে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ বিষয়ে কমলগঞ্জ থানার ওসি (তদন্ত)মো: সোহেল রানা জানান, বিষপানে আত্মহত্যার ঘটনার কোনো সংবাদ আমরা পাইনি। তবে অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..