1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:১৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মাছের পেটে পাওয়া গেল হুইস্কির বোতল!

  • আপডেট টাইম : সোমবার, ২৮ জুন, ২০২১
  • ২১৬ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: সমুদ্রে মাছ ধরার সময়ে জেলেদের জালে ধরা পড়েছিল বেশ বড় আকারের একটি মাছ। সেই মাছ কাটার ভিডিও করতে গিয়ে হতবাক মৎস্যজীবীরা। মাছের পেট কাটতেই বেরিয়ে এলো ভর্তি হুইস্কির বোতল। এ ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

যদিও কোথায় এই ভিডিও করা হয়েছে সেই বিষয়ে এখনো কিছু জানা যায়নি। ভিডিওতে দেখা যাচ্ছে, দুই মৎস্যজীবী একটি বড় মাছের পেট কাটছেন। কাটতে গিয়ে তারা দেখেন, পেটে কিছু একটা আটকে রয়েছে। তার পরে আরও কিছুটা কাটার পরেই পেটের মধ্যে থেকে ভর্তি হুইস্কির বোতল বেরিয়ে আসে। এই ঘটনায় অবাক হয়ে যান তারা।

এ ভিডিও ঘিরে মিশ্র প্রতিক্রিয়া পাওয়া যাচ্ছে। কেউ যেমন এই ঘটনায় অবাক হয়েছেন, অন্য দিকে আবার কেউ বলছেন, এ ভিডিও মিথ্যে। মাছ কাটার আগে তার মুখ দিয়ে ওই বোতল ঢুকিয়ে দেওয়া হয়েছে বলেই তাদের ধারণা।

অনেকে আবার বলছেন, মানুষ সমুদ্রের পানিতে যা পারছে তাই ফেলে দিচ্ছে। আর মাছ-সহ অন্যান্য সামুদ্রিক প্রাণী সেগুলো খেয়ে নিচ্ছে। তার ফলে তাদের মৃত্যু হচ্ছে। সাম্প্রতিক সময়ে বেশ কিছু সামুদ্রিক প্রাণীর পেটে প্লাস্টিক ও অন্যান্য উপাদান পাওয়ার ঘটনার কথা তুলে এনেছেন তারা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..