1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সালমান খানের বাড়ির সামনে গুলি চালাল দুর্বৃত্তরা

  • আপডেট টাইম : সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪
  • ৩৪ বার পঠিত

ডেস্ক রিপোর্ট ::গত কয়েক বছর থেকেই বেশ কয়েকবার মৃত্যুর হুমকি পেয়ে আসছিলেন বলিউড ভাইজান সালমান খান। যার কারণে স্বস্তির নিশ্বাসও ফেলতে পারছিলেন না এই সুপারস্টার। এরই মধ্যেই এবার সালমানের মুম্বাইয়ের বাড়ি ‘গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট’র সামনে কয়েক রাউন্ড গুলি ছুড়ল দুর্বৃত্তরা।

আজ রোববার (১৪ এপ্রিল) ভোর ৫টা নাগাদ গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে গুলির শব্দ শোনা গেছে বলে জানিয়েছে মুম্বাই পুলিশ। জানা গেছে, একটি মোটরসাইকেলে একজন অজ্ঞাতনামা ব্যক্তি বান্দ্রায় সালমান খানের বাড়ির বাইরে কয়েক রাউন্ড গুলি ছুড়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। তবে এতে কোন হতাহতের খবর পাওয়া যায়নি। ইতোমধ্যেই যে ঘটনার তদন্ত শুরু করেছে মুম্বাই পুলিশ এবং গুলি চালানো ব্যক্তিকেও খুঁজে বের করার চেষ্টা করছে।

ক্যারিয়ারের শুরু থেকেই সালমান পরিবার-পরিজন নিয়ে গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে থাকেন। ওপরের তলায় থাকেন বাবা সেলিম খান। আর গ্রাউন্ড ফ্লোরে থাকেন সালমান।

এর আগে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই এবং গোল্ডি ব্রার গোষ্ঠীর কাছ থেকে খুনের হুমকি পাওয়ার পরই সালমানের নিরাপত্তা বাড়িয়ে তা ওয়াই প্লাস করা হয়েছিল। তা ছাড়াও এই বলিউড তারকাকে ব্যক্তিগত আগ্নেয়াস্ত্র রাখার অনুমতি দেয়া হয়। কিছুদিন আগেই সালমান একটি বুলেট প্রতিরোধী গাড়ি কিনেছিলেন।

১৯৯৮ সালে কৃষ্ণসার হরিণ শিকারে সালমানের নাম জড়িয়েছিল। এর ‘বদলা নিতে’ সালমানকে খুনের হুমকি দেয় বিষ্ণোই গোষ্ঠী। গত বছর জাতীয় তদন্তকারী সংস্থা (এনআইএ) জানিয়েছিল, জেলবন্দি গ্যাংস্টার বিষ্ণোই যে ১০ জনকে ‘হত্যার তালিকা’য় রেখেছে, তাদের মধ্যে প্রথমেই রয়েছে সালমানের নাম। তাই এই ঘটনায় ওই গোষ্ঠীর হাত থাকার সম্ভাবনা উড়িয়ে দিচ্ছে না পুলিশ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..