1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কুলাউড়ায় সুবিধা বঞ্চিত ৬০ শিশু পেল শুভসংঘের ঈদ উপহার

  • আপডেট টাইম : সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪
  • ৩৫ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি:: মৌলভীবাজারের কুলাউড়ায় সুবিধাবঞ্চিত ৬০ শিশুকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বসুন্ধরা শুভসংঘের সহযোগিতায় উপহার হিসাবে ঈদ উপহার কাপড় বিতরণ করা হয়েছে। এসময় নতুন জামা নিতে আসা শিশুদের মুখে ছিল আনন্দের ঝিলিক। নতুন জামা পেয়ে দারুণ খুশি বিভিন্ন বয়সী পথশিশুরা।
গত বৃহস্পতিবার (১১ এপ্রিল) বিকেলে বসুন্ধরা শুভসংঘ কুলাউড়া উপজেলা শাখার আয়োজনে শহরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনে অনুষ্ঠিত ঈদ উপহার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার ভূমি মোঃ মেহেদী হাসান।
এসময় সহকারী কমিশনার ভূমি মেহেদী হাসান তাঁর বক্তব্যে বলেন, বসুন্ধরা শুভসংঘ একটি মানবিক ও স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন। পবিত্র ঈদুল ফিতরের আনন্দ ও উচ্ছ্বাস সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ছড়িয়ে দিয়ে পাশে থাকার জন্য আমি তাদেরকে ধন্যবাদ জানাই। এভাবেই ভালো কাজের মাধ্যমে আমরা সমাজকে এগিয়ে নিতে পারি। যা আমাদের পরবর্তী প্রজন্মের জন্য অনুকরণীয় হয়ে থাকবে।
বসুন্ধরা শুভ সংঘের উপদেষ্ঠা ও কুলাউড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ মছব্বির আলীর সভাপতিত্বে ও শুভ সংঘের সাধারণ সম্পাদক মহি উদ্দিন রিপনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন ঢাকাস্থ জালালাবাদ সমিতির সাবেক সাধারণ সম্পাদক এড. জসিম উদ্দিন আহমদ, কুলাউড়া সদর ইউপি চেয়ারম্যান মোছাদ্দিক আহমদ নোমান, ফ্রান্স বাংলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল মালেক হিমু, কালের কণ্ঠ প্রতিনিধি মাহফুজ শাকিল। এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ডা. হাফিজুর রহমান চৌধুরী, আব্দুর রাজ্জাক, বসুন্ধরা শুভসংঘের সহ-সভাপতি রফিকুল ইসলাম মামুন, আবুল কাশেম উসমানী, যুগ্ম সাধারণ সম্পাদক বশির আল ফেরদাউস, তানিম ইকবাল চৌধুরী, রুমেল আহমদ চৌধুরী, সদস্য খায়রুল ইসলাম ও সাংবাদিক ইব্রাহিম আলী প্রমুখ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..