1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বক্স অফিসে ময়দানকে টেক্কা অক্ষয়ের ‘বড়ে মিয়া ছোটে মিয়া’

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪
  • ৩৩ বার পঠিত

ডেস্ক রিপোর্ট ::ঈদে একই সঙ্গে বলিউডে মুক্তি পেয়েছে অজয় দেবগন অভিনীত ‘ময়দান’ এবং ‘খিলাড়ি’ খ্যাত অক্ষয় কুমার অভিনীত ‘বড়ে মিয়া ছোটে মিয়া’। এই দুই ছবির বক্স অফিসে টক্কর জমে উঠেছে। চারদিনে কোন ছবি কত আয় করল?

চারদিনে অক্ষয় কুমার এবং টাইগার শ্রফের ছবি বেশ অনেকটাই এগিয়ে অজয়ের ময়দানের তুলনায়। অজয় দেবগন অভিনীত ‘ময়দান’ বায়োপিক ছবিটি প্রথম চারদিনে বক্স অফিসে মোট ২১ কোটি ৮৫ লাখ রুপি আয় করেছে।

স্যাকনিল্কের রিপোর্ট অনুযায়ী, প্রথমদিন বক্স অফিসে ‘ময়দান’ ৭ কোটি ১০ লাখ রুপি আয় করে। দ্বিতীয় দিন অর্থাৎ শুক্রবার সেই আয়ের অঙ্ক গিয়ে দাঁড়ায় ২ কোটি ৭৫ লাখে। শনি এবং রোববার আসতে আয়ের পরিমাণ অনেকটাই বাড়ে। শনিবার বক্স অফিসে ময়দান ৫ কোটি ৭৫ লাখ এবং রোববার ৬ কোটি ২৫ লাখ আয় করে। ফলে চারদিনে এই ছবির মোট আয় গিয়ে দাঁড়িয়েছে ২১.৮৫ কোটি রুপিতে, এমনটাই সচনিল্কের রিপোর্টে জানানো হয়েছে।

অন্যদিকে ‘বড়ে মিয়া ছোটে মিয়া’ ছবিটি বক্স অফিসে চারদিনে ময়দানের দ্বিগুণ আয় করেছে। এটি রোববার পর্যন্ত মোট ৪০.৭৫ কোটি রুপি ঘরে তুলতে পেরেছে।

অক্ষয় কুমার অভিনীত এই ছবিটি প্রথম দিন ১৫ কোটি ৬২ লাখ রুপি আয় করে। দ্বিতীয় দিন সেটা কমে দাঁড়ায় ৭ কোটি ৬০ লাখে। তবে শনিবার খানিকটা হলেও বাড়ে আয়। এদিন এটি ৮ কোটি ৫০ লাখ আয় করেছে আর রোববার ৯ কোটি ঘরে তুলেছে। ফলে প্রথম চারদিনে বক্স অফিসে বড়ে মিয়া ছোটে মিয়ার মোট আয় ৪০ কোটি ৭৫ লাখ রুপি।

‘ময়দান’ গত ১০ এপ্রিল মুক্তি পেয়েছে। এই ছবির মুখ্য ভূমিকায় রয়েছে অজয় দেবগন। এতে আরও রয়েছে রুদ্রনীল ঘোষ, আরিয়ান ভৌমিক, অমর্ত্য রায় প্রমুখ। এই ছবিতে উঠে এসেছে ভারতীয় ফুটবলের বিখ্যাত কোচ সৈয়দ আবদুল রহিমের কথা।

বড়ে মিয়া ছোটে মিয়া গত ১০ এপ্রিল মুক্তি পায়। এটি বক্স অফিসে অজয় দেবগনের ময়দান এবং অঙ্কুশ হাজরার মির্জা ছবিটির সঙ্গে মুখোমুখি হয়েছে। বড়ে মিয়া ছোটে মিয়া ছবিটির পরিচালনা করেছেন আলি আব্বাস জাফর। এই ছবিটিতে মুখ্য ভূমিকায় আছেন অক্ষয় কুমার এবং টাইগার শ্রফ। এখানে মুখ্য নারী চরিত্রে আছেন মানুষী চিল্লার এবং আলায়া এফ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..