1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড়লেখায় উপজেলা চেয়ারম্যান পদে বাবা-ছেলে প্রার্থী

  • আপডেট টাইম : বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪
  • ৫৩ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি:: বড়লেখা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এক পরিবারের দুই সদস্য ভোট যুদ্ধে মাঠে নেমেছেন। এরা সম্পর্কে বাবা ও ছেলে। বাবার বিপক্ষে ছেলের প্রতিদ্ব›দ্বীতা নিয়ে উপজেলা জুড়ে নানা আলোচনা চলছে। তবে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী ছেলে সাবেক ছাত্রলীগ নেতা মাসুম আহমদ হাসান জানালেন এটা তাদের নির্বাচনী কৌশল। অতীতেও একই পদে তাদের পরিবার থেকে একাধিক সদস্য প্রার্থী হওয়ার নজির রয়েছে।

জানা গেছে, বড়লেখা উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজির উদ্দিন উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচন করতে ইউপি চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেন। ১৪ এপ্রিল রোববার প্যানেল চেয়ারম্যান মুহিবুর রহমান কামালের নিকট আনুষ্ঠানিকভাবে দায়িত্ব হস্তান্তর করে ১৫ এপ্রিল মনোনয়নপত্র দাখিলের শেষ দিন সোমবার উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দেন। উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী আওয়ামী লীগ নেতা আজির উদ্দিনের সাথে বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোয়েব আহমদ ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দরের মতো প্রতিদ্ব›দ্বী হিসেবে মনোনয়ন জমা দিয়েছেন তার (আজির উদ্দিন) ছেলে দক্ষিণভাগ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাসুম আহমদ হাসান। বাবার বিপক্ষে ছেলে প্রার্থী হওয়ার খবরে উপজেলা জুড়ে তোলপাড় শুরু হয়। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নানা আলোচনা সমালোচনার ঝড় উঠে।

একই পদে বাবার বিপক্ষে নির্বাচনে অংশ নেওয়ার ব্যাপারে ছেলে মাসুম আহমদ হাসান জানান, তার বাবা আজির উদ্দিনের নির্বাচন করা নিয়ে নানামুখি ষড়যন্ত্র চলছে। তার (মাসুম) প্রার্থী হওয়া একটি নির্বাচনী কৌশল মাত্র। এর বাইরে কিছু নয়। অতীতেও বিভিন্ন নির্বাচনে তাদের পরিবার থেকে একই পদে একাধিক সদস্য প্রার্থী হওয়ার নজির রয়েছে।

প্রসঙ্গত, বুধবার (১৭ এপ্রিল) মনোনয়ন ফরম যাচাই-বাছাই শেষে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী রফিকুল ইসলাম সুন্দর, সোয়েব আহমদ, আজির উদ্দিন ও তার ছেলে মাসুম আহমদ হাসানকে বৈধ প্রার্থী ঘোষণা করেছে নির্বাচন কমিশন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..