1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জে লকডাউনে কঠোর অবস্থানে মাঠে প্রশাসন, জরিমানা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
  • ২৩৫ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি:  কমলগঞ্জে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন, সেনাবাহিনী ও পুলিশ। করোনা সংক্রমণ প্রতিরোধে লকডাউন না মানায় ২০টি মামলায় ৬ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। বৃহস্পতিবার (১ জুলাই) সকাল ৯টা থেকে বেলা ৪টা পর্যন্ত ভ্রাম্যমাণ আদালতে যৌথভাবে এ অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আশেকুল হক এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাসরিন চৌধুরী। এ সময় সাথে ছিলেন বাংলাদেশ সেনাবাহিনী ক্যাপ্টেন মো. মামুনুর রহমান, কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসানসহ সেনাবাহিনী ও পুলিশ সদস্যরা ।
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আশেকুল হক জানান, লকডাউন চলাকালীন অযথা ঘর থেকে বের হওয়া যাবে না। করোনা সংক্রমণ প্রতিরোধে লকডাউন না মেনে দোকানপাট, শপিংমল খোলা রাখা এবং অপ্রয়োজনে ঘুরাঘুরি করার দায়ে সংক্রমণ আইন ২০১৮-এর ২৪ ধারামতে ১টি মামলায় ও দন্ডবিধি ২৬৯ দ্বারা ১৯টা মামলায় ৬ হাজার টাকা ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা আদায় করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..