1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:২৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

মৌলভীবাজারে মসজিদে জামাতে ফজরের নামাজ টানা ৪০দিন: ১৩কিশোর পেল বাইসাইকেল

  • আপডেট টাইম : শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ২১০ বার পঠিত

স্টাফ রিপোটার: মসজিদে জামাতে ফজরের নামাজ টানা ৪০দিন পড়ে ১৩কিশোর পেল গিয়ার বাইসাইকেল। তরুণ ও কিশোরদের নামাজ পড়তে উদ্বুদ্ধ করতে এমনই উদ্যোগ বাস্তবায়ন করেছে মৌলভীবাজার পৌর এলাকার ২নং ওয়ার্ডের যুব সমাজ। অরেঞ্জ টিলা এলাকার মিরাজ হোসেন হাজারী বাবু আইনিউজকে জানান,গত ঈদুল ফিতরের সময় এই উদ্যোগ নেওয়া হয়। তিনি বলেন, আমাদের ২নং ওয়ার্ডের অরেঞ্জ টিলা, বড়বাড়ি ও সোনাপুর এলাকার যুব সমাজ এই উদ্যোগটি নিয়েছিলো। ১২থেকে ১৮বছরের মধ্যে যারা আছে তারা যদি একাধারে ৪০দিন ফজরের নামায মসজিদে জামাতের সহিত আদায় করে তাদের একটি করে গিয়ার বাইসাইকেল উপহার দেওয়া হবে। মৌলভীবাজার সরকারি কলেজ মসজিদে মোট ১৫ জন কিশোর এতে অংশগ্রহণ করে। এরমধ্যে ২ জন ৪০ দিন পূর্ণ করতে পারেনি। ১৩ জন টানা ৪০ দিন মসজিদে জামাতের সহিত ফজরের নামায আদায় করেছে। আজ শুক্রবার (২ জুলাই) সেই উপহার ১৩ জনের সবার মধ্যে দেওয়া হয়েছে। সরকারি কলেজের অধ্যক্ষ ড. ফজলুল আলী স্যারও এতে সমর্থন দিয়েছেন।
মিরাজ হোসেন জানান, এই উদ্যোগে আমি ছাড়াও আমার ভাই ব্যাংক কর্মকর্তা সাব্বির হোসেন,খান আলমগীরসহ অনেকেই যুক্ত ছিলেন। আমরা নিজেরা এবং আমাদের বন্ধু,প্রবাসী,আত্মীয়স্বজন ও সহকর্মীদের কাছ থেকে আর্থিক সহযোগিতা নিয়েছি।

আজ শুক্রবার সাইকেল বিতরণে উপস্থিত ছিলেন মৌলভীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ ড. ফজলুল আলী, মৌলভীবাজার পৌরসভার সফল ২নং ওয়ার্ডের কাউন্সিলর আসাদ হোসেন মক্কু, মসজিদের ইমামসহ মুসল্লিরা। এদিকে এই উদ্যোগের অন্যতম উদ্যোক্তা সাব্বির হোসেন হাজারী বলেন,সকলের সহযোগিতায় এতো সুন্দর একটি কাজ সম্পন্ন হয়েছে। আর এই কাজে যারা অর্থ দিয়ে ও অন্যান্যভাবে সহযোগিতা করেছেন তাদেরকেও অসংখ্য ধন্যবাদ। আশা করি এরকম মহৎ কাজে সকলে সবসময় পাশে থাকবেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..