1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে মসজিদে জামাতে ফজরের নামাজ টানা ৪০দিন: ১৩কিশোর পেল বাইসাইকেল

  • আপডেট টাইম : শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ২৮৯ বার পঠিত

স্টাফ রিপোটার: মসজিদে জামাতে ফজরের নামাজ টানা ৪০দিন পড়ে ১৩কিশোর পেল গিয়ার বাইসাইকেল। তরুণ ও কিশোরদের নামাজ পড়তে উদ্বুদ্ধ করতে এমনই উদ্যোগ বাস্তবায়ন করেছে মৌলভীবাজার পৌর এলাকার ২নং ওয়ার্ডের যুব সমাজ। অরেঞ্জ টিলা এলাকার মিরাজ হোসেন হাজারী বাবু আইনিউজকে জানান,গত ঈদুল ফিতরের সময় এই উদ্যোগ নেওয়া হয়। তিনি বলেন, আমাদের ২নং ওয়ার্ডের অরেঞ্জ টিলা, বড়বাড়ি ও সোনাপুর এলাকার যুব সমাজ এই উদ্যোগটি নিয়েছিলো। ১২থেকে ১৮বছরের মধ্যে যারা আছে তারা যদি একাধারে ৪০দিন ফজরের নামায মসজিদে জামাতের সহিত আদায় করে তাদের একটি করে গিয়ার বাইসাইকেল উপহার দেওয়া হবে। মৌলভীবাজার সরকারি কলেজ মসজিদে মোট ১৫ জন কিশোর এতে অংশগ্রহণ করে। এরমধ্যে ২ জন ৪০ দিন পূর্ণ করতে পারেনি। ১৩ জন টানা ৪০ দিন মসজিদে জামাতের সহিত ফজরের নামায আদায় করেছে। আজ শুক্রবার (২ জুলাই) সেই উপহার ১৩ জনের সবার মধ্যে দেওয়া হয়েছে। সরকারি কলেজের অধ্যক্ষ ড. ফজলুল আলী স্যারও এতে সমর্থন দিয়েছেন।
মিরাজ হোসেন জানান, এই উদ্যোগে আমি ছাড়াও আমার ভাই ব্যাংক কর্মকর্তা সাব্বির হোসেন,খান আলমগীরসহ অনেকেই যুক্ত ছিলেন। আমরা নিজেরা এবং আমাদের বন্ধু,প্রবাসী,আত্মীয়স্বজন ও সহকর্মীদের কাছ থেকে আর্থিক সহযোগিতা নিয়েছি।

আজ শুক্রবার সাইকেল বিতরণে উপস্থিত ছিলেন মৌলভীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ ড. ফজলুল আলী, মৌলভীবাজার পৌরসভার সফল ২নং ওয়ার্ডের কাউন্সিলর আসাদ হোসেন মক্কু, মসজিদের ইমামসহ মুসল্লিরা। এদিকে এই উদ্যোগের অন্যতম উদ্যোক্তা সাব্বির হোসেন হাজারী বলেন,সকলের সহযোগিতায় এতো সুন্দর একটি কাজ সম্পন্ন হয়েছে। আর এই কাজে যারা অর্থ দিয়ে ও অন্যান্যভাবে সহযোগিতা করেছেন তাদেরকেও অসংখ্য ধন্যবাদ। আশা করি এরকম মহৎ কাজে সকলে সবসময় পাশে থাকবেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..