1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৩৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

রাজনগর উপজেলায় লগডাউনের ৩য় দিনে আইন শৃংখলাবাহীনি কঠোর অস্থানে

  • আপডেট টাইম : শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ৩৬২ বার পঠিত

বিশেষ প্রতিনিধি: করোনা ভাইরাস ২য় ঢেউ এর ব্যাপক সংক্রমণ প্রতিরোধে সরকার ঘোষিত কঠোর লকডাউনের তৃতীয় দিনে আশাশুনিতে উপজেল প্রশাসন, সেনাবাহিনী, পুলিশ ও আনসার সদস্যদের ব্যাপক তৎপরতা লক্ষ্য করা গেছে। ফলে পূর্বের তুলনায় বিধিনিষেধ মানার ব্যাপারে যথেষ্ট অগ্রগতি পরিলক্ষিত হলেও বাজার ও সড়কে মানুষের উপস্থিতি লক্ষ্য করা গেছে। আজ রাজনগর উপজেলার বিভিন্ন স্থানে এ চিত্র দেখা গেছে।

আজ করোনা ভাইরাস (কোভিড-১৯) এর বিস্তার রোধকল্পে সরকার কর্তৃক আরোপিত বিধি-নিষেধ যথাযথভাবে বাস্তবায়ন নিশ্চিতের লক্ষ্যে ও স্বাস্থ্যবিধি প্রতিপালন নিশ্চিতের জন্য উপজেলায় বিভিন্ন হাট-বাজার ও গুরুত্বপূর্ণ এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেল নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট প্রিয়াংকা পাল, সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট উর্মি রায়, অর্নব মালাকার সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মৌলভীবাজার।
মোবাইল কোর্ট পরিচালনা করে দন্ডবিধি ১৮৬০ মোতাবেক ৩১ মামলায় ৩১জনকে মোট ৯০৫০/- টাকা অর্থদণ্ড এবং পরিবেশ সংরক্ষণ আইন ১৯৯৫ অনুসারে ৫০০০/- মোট ৩২ মামলায় ১৪০৫০/- আরোপ ও আদায় করা হয়।এ সময় অফিসার ইন চার্জ জনাব মোঃ নজরুল ইসলাম, রাজনগর থানা, ক্যাপ্টেন জনাব প্রয়াগ উপস্থিত ছিলেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..