1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রাজনগর উপজেলায় লগডাউনের ৩য় দিনে আইন শৃংখলাবাহীনি কঠোর অস্থানে

  • আপডেট টাইম : শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ৪৩৭ বার পঠিত

বিশেষ প্রতিনিধি: করোনা ভাইরাস ২য় ঢেউ এর ব্যাপক সংক্রমণ প্রতিরোধে সরকার ঘোষিত কঠোর লকডাউনের তৃতীয় দিনে আশাশুনিতে উপজেল প্রশাসন, সেনাবাহিনী, পুলিশ ও আনসার সদস্যদের ব্যাপক তৎপরতা লক্ষ্য করা গেছে। ফলে পূর্বের তুলনায় বিধিনিষেধ মানার ব্যাপারে যথেষ্ট অগ্রগতি পরিলক্ষিত হলেও বাজার ও সড়কে মানুষের উপস্থিতি লক্ষ্য করা গেছে। আজ রাজনগর উপজেলার বিভিন্ন স্থানে এ চিত্র দেখা গেছে।

আজ করোনা ভাইরাস (কোভিড-১৯) এর বিস্তার রোধকল্পে সরকার কর্তৃক আরোপিত বিধি-নিষেধ যথাযথভাবে বাস্তবায়ন নিশ্চিতের লক্ষ্যে ও স্বাস্থ্যবিধি প্রতিপালন নিশ্চিতের জন্য উপজেলায় বিভিন্ন হাট-বাজার ও গুরুত্বপূর্ণ এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেল নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট প্রিয়াংকা পাল, সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট উর্মি রায়, অর্নব মালাকার সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মৌলভীবাজার।
মোবাইল কোর্ট পরিচালনা করে দন্ডবিধি ১৮৬০ মোতাবেক ৩১ মামলায় ৩১জনকে মোট ৯০৫০/- টাকা অর্থদণ্ড এবং পরিবেশ সংরক্ষণ আইন ১৯৯৫ অনুসারে ৫০০০/- মোট ৩২ মামলায় ১৪০৫০/- আরোপ ও আদায় করা হয়।এ সময় অফিসার ইন চার্জ জনাব মোঃ নজরুল ইসলাম, রাজনগর থানা, ক্যাপ্টেন জনাব প্রয়াগ উপস্থিত ছিলেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..