1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে প্রশাসনের সর্বাত্বক চেষ্টা: জেল জরিমানা ও আটক ২৭

  • আপডেট টাইম : রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ৩২৪ বার পঠিত

শেখ রিয়াদ ইসলাম স্বপ্ন: করোনাভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণে আনতে দেশে তিন দিনের ৪র্ধ দিনেও সীমিত পরিসরে লকডাউন চলছে। এই লকডাউন চলাকালে রিকশা ছাড়া সব ধরনের গণপরিবহন চলাচলে নিষেধাজ্ঞা আরোপ করেছে সরকার। তবে এই নির্দেশনা জেলার অলি গলিতে মানা হচ্ছে স্বাস্থ্যবিধি। অথচ জেলা প্রশাসনের পক্ষ থেকে জানানো হচ্ছে। মৌলভীবাজার-শ্রীমঙ্গল- সিলেট রোড,জুড়ি-কুলাউড়া-বড়লেখা সড়ক,কমলগঞ্জসহ ব্যস্থতম বিভিন্ন সড়কসহ অলিগলিতে। সরকার নিষেধাজ্ঞা আরোপ করলে জেলা ও উপজেলার সড়কে মানুষের ঢল নেমেছে। শুধু তাই নয় প্রশাসনের জেল-জরিমানাসহ শত চেষ্টার মাজেও অনেকে ব্যবসা প্রতিষ্টান খুলে ব্যবসা বানিজ্য চালিয়ে যাওয়ার চেষ্টা করছে।
মৌলভীবাজার সদর উপজেলায় আজ ৪র্থ দিনে সকাল থেকে দুপুর ১ টা পর্যন্ত ১০টি অীভযানে ৪৭টি মামলা, জরিমানা ২৬ হাজার টাকা ও সামিিয়ক আকট করা হয়েছে২৭ জনকে বলে জেলা প্রশাসন কর্তৃক জানা গেছে। এসময় সেনাবাহীনি,আনসার,স্বাউটসসহ জেলা ম্যাজিস্ট্রেটগন ছিলেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..