1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কুলাউড়ায় পুলিশের অভিযানে চোরাই মালামাল উদ্ধারসহ গ্রেপ্তার ৩

  • আপডেট টাইম : রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ২০৩ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি: কুলাউড়ায় থানা পুলিশের এক অভিযানে দোকানের মালামাল চুরি হয়ে যাওয়ার ৩ দিনের মধ্যে সেই মালামাল উদ্ধার করা হয়েছে। একই সাথে ঘটনার সাথে জড়িত তিন আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত ১ জুলাই রাতে কুলাউড়ার ভাটেরা স্টেশন বাজারের ‘তামাম ফ্যাশন’ নামে এক কাপড়ের দোকানে এ চুরি সংঘটিত হয়।
পুলিশ সূত্রে জানা যায়, ভাটেরা ইউনিয়নের ভাটেরা স্টেশন বাজারের ‘তামাম ফ্যাশন’ কাপড়ের দোকানের মালিক মো. শিবলু মিয়া গত ১ জুলাই রাতে দোকান তালাবদ্ধ করে প্রতিদিনের মতো বাড়িতে চলে যান। পরদিন দোকানে এসে তালা ভাঙ্গা দেখতে পেয়ে দোকান খুলে মূল্যবান শাড়ি ও লুঙ্গিসহ প্রায় ২ লাখ ৭৫ হাজার টাকার মালামাল চুরি হযে যাওয়ার ঘটনাটি ধরা পড়ে। পরে তিনি এ বিষয়ে কুলাউড়া থানায় একটি অভিযোগ দায়ের করেন। কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায়ের সার্বিক তত্ত্বাবধানে ওসি (তদন্ত) মোঃ আমিনুল ইসলাম ও এসআই মো. মাসুদ আলম ভূঁঞার নেতৃত্বে একদল পুলিশ সিলেটসহ বিভিন্নস্থানে সাড়াশি অভিযান পরিচালনা করে চোরাই মালামালসহ ৩ জনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, জুড়ী উপজেলার কালীনগর গ্রামের বাসিন্দা মৃত তৈমুছ আলীর ছেলে আব্দুল কালাম (৩২), ভোগতেরা গ্রামের আব্দুল মতিনের ছেলে কামরুল ইসলাম (৪২) ও অপরজন হলেন নরসিংদী জেলার চৌগিরাপাড়া উপজেলঅর বারুতখানা গ্রামের বাসিন্দা মৃত সফর আলীর ছেলে মালেক মিয়া (৪২) ।
সিসি টিভির ফুটেজ পর্যালোচনা করে চোরাই কাজে ব্যবহৃত সিএনজি গাড়ি শনাক্ত করে শনিবার (৩ জুলাই) পুলিশ এক অভিযান চালিয়ে ব্রাহ্মণবাজার সিএনজি পাম্প থেকে সিএনজি ড্রাইভার ও সিএনজির মালিক আসামি আব্দুল কালামকে সিএনজি গাড়িসহ গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে তার তথ্যানুযায়ী অপর আসামি কামরুল ইসলামকে জুড়ী থানাধীন ভোগতেরা এলাকা থেকে গ্রেপ্তার করে তাদের তথ্যানুযায়ী সিলেট শহরের বন্দরবাজারস্থ হাসান মার্কেটের ৩৬/৩৭ নং দোকানে অভিযান চালিয়ে ৩ নং আসামি মালেক মিয়াকে গ্রেপ্তার করে তার দোকান থেকে চুরি যাওয়া ১ লাখ ৮৩ হাজার ৫ শত টাকার মালামাল উদ্ধার করা হয়।
কুলাউড়া থানার অফিসার ইনর্চাজ বিনয় ভূষণ রায় বলেন, গ্রেপ্তারকৃত আসামিদের রবিবার (৪ জুলাই) মৌলভীবাজার আদালতে প্রেরণ করা হয়েছে। অভিযোগ পাওয়ার পর দ্রুত সময়ের মধ্যে বাদীর দোকানের চোরাই যাওয়া মালামাল উদ্ধার করতে সক্ষম হয়েছি।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..