1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:১১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

দৈনিক মৌমাছি কন্ঠে সংবাদ প্রকাশের পর বড়লেখায় পিডিবি’র ভূতুড়ে বিল প্রত্যাহার : সংশোধিত বিল প্রণয়ন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ৫৮৪ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি : বড়লেখায় অবশেষে গ্রাহকদের জুন মাসে মিটার না দেখে দেওয়া অস্বাভাবিক অঙ্কের ভৌতিক বিদ্যুৎ বিল প্রত্যাহার করেছে পিডিবি। ৩ জুলাই শনিবারের বিভিন্ন পত্রিকায় ‘বড়লেখায় পিডিবি’র ভূতুড়ে বিলে ২ হাজার গ্রাহকের নাভিশ্বাস’ শিরোনামে জনদূর্ভোগ সম্বলিত একটি অনুসন্ধানী প্রতিবেদন ছাপা হলে বিষয়টি পিডিবি’র উর্ধ্বতন কর্মকর্তাদের নজরে আসে। তাদের নির্দেশে ওই দিনই বিল সংশোধনে মাঠে নামে পিডিবির স্থানীয় কর্মকর্তা-কর্মচারীরা। তারা ভুক্তভোগী গ্রাহকদের বাড়ি গিয়ে ভূতুড়ে বিল প্রত্যাহার ও মিটারের রিডিং দেখে সঠিক বিল প্রণয়নের পর মঙ্গলবার তা বিতরণ করেছে।

জানা গেছে, পিডিবি’র (বিদ্যুৎ উন্নয়ন বোর্ড) আওতাধীন বড়লেখার কাশেমনগর, জামকান্দি, গজভাগ, দোহালিয়া, জুতিরবন্দ ও রশিদাবাদে প্রায় ২ হাজার বিদ্যুৎ গ্রাহক রয়েছে। প্রায় প্রতিমাসেই পিডিবির নিয়োজিত মিটার রিডাররা সরেজমিনে মিটার না দেখে অফিসে বসে অস্বাভাবিক ভৌতিক বিল দিয়ে গ্রাহকদের হয়রানী করছিল। বিদ্যুৎ বিল যেন গ্রাহকের গলার কাটায় পরিণত হয়।

পিডিবি’র নির্বাহী প্রকৌশলী মো. উসমান গণি জানান, পত্রিকায় সংবাদ প্রকাশের পর বিষয়টি তার ও উর্ধ্বতন কর্মকর্তার নজরে আসে। এদিনই সংশ্লিষ্ট প্রকৌশলীকে গ্রাহকের বাড়ি পাঠিয়ে অসংহতিপূর্ণ বিলগুলো প্রত্যাহার করা হয়। মিটারের রিডিং দেখে সংশোধিত বিল প্রণয়ণের পর মঙ্গলবার গ্রাহকদের মধ্যে তা বিতরণ করা হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..