1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জে ডিমসহ বিষধর সাপ উদ্ধার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ২৯৯ বার পঠিত

অর্জুন দেব নাথ : মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার আলীনগর ইউনিয়নের তিলকপুর পূর্বপল্লী থেকে ১৫টি ডিমসহ বিষধর খৈয়া গোখরা সাপ উদ্ধার করা হয়েছে। বুধবার (১৪ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বন বিভাগের বন্যপ্রাণী ইউনিট সাপটি উদ্ধার করে।
জানা যায়, বুধবার সন্ধ্যায় আলীনগর ইউনিয়নের তিলকপুর পূর্বপল্লীর একটি বাড়িতে ডিমসহ বিষধর গোখরা আছে এমন সন্ধান পায় বন বিভাগের বন্যপ্রাণী ইউনিট। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বন বিভাগের বন্যপ্রাণী ইউনিট এর শ্রীমঙ্গল রেঞ্জ কর্মকর্তা শহিদুল ইসলাম উপস্থিতিতে , বন্য প্রাণী সেবা ফাউন্ডেশন পরিচালক বলেন ফাউন্ডার খোকন সিংহ ও সোহেল শ্যাম এর সমন্বয়ে ১৫ টি ডিমসহ সাপটি উদ্ধার করা হয়। অক্ষত অবস্থায় সাপটি লাউয়াছড়া জাতীয় উদ্যানে অবমুক্ত হলেও ডিমগুলো বন বিভাগের তত্ত্বাবধানে রয়েছে।
ডিমসহ সাপ উদ্ধারের সতত্যা নিশ্চিত করে বন্যপ্রাণী বিভাগের শ্রীমঙ্গল রেঞ্জ কর্মকর্তা শহিদুল ইসলাম বলেন, বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আমরা বন বিভাগ ও স্বেচ্ছাসবী টিম ১৫ টি ডিম সহ একটি খৈয়া গোখরা সাপ উদ্ধার করি। সাপটি লাউয়াছড়া বনে অবমুক্ত করে ডিম গুলো বন বিভাগের তত্ত্বাবধানে রাখা হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..