1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৫:৩৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

পৌরসভার উদ্যেগে ভিজিএফ এর চাল বিতরণ শুরু

  • আপডেট টাইম : শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ১২৯ বার পঠিত

স্টাফ রিপোর্টার::পবিত্র ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে দুস্থ্য ও অসহায়দের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে।

১৭ জুলাই শনিবার সকালে মৌলভীবাজার পৌরসভার ব্যবস্থাপনায় পৌর জনমিল কেন্দ্রে পৌর মেয়র মোঃ ফজলুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ। বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোহাম্মাদ জাকারিয়া, জেলা পরিষদ চেয়ারম্যান মিজবাহুর রহমান। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন রনধির রায় কানু।

মৌলভীবাজার পৌরসভার প্রতিটি ওয়ার্ডের দুস্থ ও অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১০ কেজি করে ভিজিএফ চাল দেয়া হয়েছে।

পৌর মেয়র ফজলুর রহমান বলেন ঈদুল আযহা উপলক্ষ্যে প্রানমন্ত্রীর উপহার হিসেবে মৌলভীবাজার পৌরসভায় প্রায় ৮ হাজারের উপরে হতদরিদ্রের জন্য ১০ কেজি করে চাল বরাদ্ধ দেয়া হয়েছে। এ চাল বিতরণের আজ উদ্বোধন করা হয়েছে। আগামী দুই দিন স্বাস্থ্যবিধি মেনে আরও চাল বিতরণ করা হবে। চাল বিতরণকালে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার পৌরসভার কাউন্সিলর ও পৌর কর্মকর্তা কর্মচারী বৃন্দ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..