1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

দিনে কড়াকড়ি: রাতে পাড়া-মহল্লায় আড্ডা

  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ জুলাই, ২০২১
  • ২২১ বার পঠিত

অনলাইন ডেস্ক: করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে দুই সপ্তাহের বিধি-নিষেধের প্রথম দিনে রাজধানীতে আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর অবস্থানে শুক্রবার দিনে চলাফেরা অনেকটাই নিয়ন্ত্রণে থাকলেও রাতে পাড়া-মহল্লায় জমছে আড্ডা।
শুক্রবার (২৩ জুলাই) বিনা প্রয়োজনের ঘর থেকে বের হওয়া ও বিধি-নিষেধ অমান্য করায় ঢাকায় ৪০৩ জন কে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় ২০৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করা হয়েছে এক লাখ ২৭ হাজার ২৭০ টাকা। এছাড়া ট্রাফিক বিভাগ কর্তৃক ৪৪১টি গাড়ির বিরুদ্ধে মামলায় জরিমানা করা হয়েছে এক লাখ ৬০ হাজার টাকা।
তবে দিনের বেলায় কঠোরতা পরিলক্ষিত হলেও রাতে ঢিলেঢালা অবস্থায় চলছে রাজধানীর বিধি-নিষেধ। অনেকেই মানছে না সরকারি নিষেধাজ্ঞা। এমনকি মাস্ক ছাড়াই ঘুরে বেড়াতে দেখা গেছে বহু মানুষকে।
যাত্রাবাড়ী, শনির আখড়া ও দনিয়া এলাকা ঘুরে দেখা গেছে, মোড়ে মোড়ে আড্ডা জমিয়েছেন স্থানীয় বাসিন্দারা। চায়ের দোকানে রয়েছে ছোটখাটো ভিড়। টহল পুলিশের চোখ ফাঁকি দিয়ে চলছে এসব চায়ের দোকান। দোকানদারেরা শাটার অর্ধেক নামিয়ে রাখছেন, গাড়ির আওয়াজ পেলেই পুরোটা নামিয়ে ফেলছেন তারা।
মীর হাজিরবাগের দোকানদার তুষার বলেন, দোকান চালু আছে। পুলিশের গাড়ি চলে গেলে ফের দোকান চালু করছি। তবে কোথাও কোথাও বাঁশ দিয়ে রাস্তা আটকে দিয়েছেন এলাকাবাসী।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..