1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৬:৪০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বাস ভাড়া বাড়িয়ে প্রজ্ঞাপন জারি,  এবার লঞ্চভাড়াও বাড়লো, ধর্মঘট প্রত্যাহার, গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার মিশনে স্কটল্যান্ডের বিপক্ষে ব্যাটিংয়ে পাকিস্তান, আফগান ও ভারতের বিদায়ঘণ্টা বাজিয়ে সেমিতে নিউজিল্যান্ড, সড়কে নেমেছে গণপরিবহন, কোন বাসে কত বাড়লো ভাড়া, সিএনজিচালিত গাড়িতে বাড়তি ভাড়া নয়

সিলেটে বেসামাল করোনায় আরও ১০ মৃত্যু, শনাক্ত ৪৪০

  • আপডেট টাইম : রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ৩০ বার পঠিত

সিলেট প্রতিনিধি :: সিলেটে করোনা আক্রান্ত হয়ে আরও ১০ জনের প্রাণহানি হয়েছে। একই সময়ে নতুন করে করোনা শনাক্ত হয়েছে আরও ৪৪০ জনের। নতুন করে মৃত্যুবরণ করাদের মধ্যে ৬ জনই সিলেটের। আর ৩ জন মৌলভীবাজারের ও ১ জন সুনামগঞ্জের বাসিন্দা। একই সময়ে নমুনা পরীক্ষা করা হয়েছিলো ১২২৩ টি। সে হিসেবে শনাক্তের হার ৩৫ দশমিক ৯৮ শতাংশ।

রোববার (২৫ জুলাই) সকালে সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ডা. হিমাংশু লাল রায় এ তথ্য জানিয়েছেন।

বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালকের কার্যালয় থেকে প্রাপ্ত তথ্যমতে নতুন আক্রান্তদের মধ্যে সিলেট জেলায় ২৪৩ জন, সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ২৩ জন, সুনামগঞ্জের ৭৮ জন, হবিগঞ্জের ৬৩ জন এবং মৌলভীবাজারের ৩৩ জনের করোনা শনাক্ত হয়।

এদিকে নতুন মৃত্যুবরণ করা ১০ জন নিয়ে বিভাগের চার জেলায় মিলে মোট প্রাণহানির সংখ্যা দাঁড়িয়েছে ৬১৭ জন। যার অধিকাংশই সিলেট জেলার ৪৯১ জন, সুনামগঞ্জের ৪৪ জন, হবিগঞ্জের ২৮ জন, এবং মৌলভীবাজারের মোট ৫৩ জনের প্রাণহানি হয়েছে।

অপরদিকে সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালকের কার্যালয়ের দেওয়া তথ্যমতে নতুন শনাক্তদের নিয়ে বিভাগে করোনা শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩৫ হাজার ৬ ৪৬ জন। যার অর্ধেকের বেশি সিলেট জেলার বাসিন্দা ১৯ হাজার ৯ শত ৫০ জন, সুনামগঞ্জের ৩ হাজার ৯ শত ৭৯ জন, হবিগঞ্জের ৪ হাজার ৮১ জন, মৌলভীবাজারের ৪ হাজার ৭ শত ১৪ জন এবং সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ২ হাজার ৯ শত ২২ জনের করোনা শনাক্ত হয়েছে।

শেষ খবর পাওয়া পর্যন্ত সিলেট বিভাগে ২৪ ঘণ্টায় সুস্থ হয়ে উঠেছেন ৪৭৩ জন। আর করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন আরও ৫১ জন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..