1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৭:২৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
করোনা আপডেট : ২৪ ঘণ্টায় ৩৮ জনরে মৃত্যু, শনাক্ত ২ হাজার ৩২৫

সিলেট বিভাগে ৬৬০জন শনাক্তের দিনে মৃত্যু-১২

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
  • ২২ বার পঠিত

স্টাফ রিপেটার: সিলেট বিভাগে ৪ টি জেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ঘণ্টায় আরও ১২জনের মৃত্যু হয়েছে। একই সময়ে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছে ৬৬০জন।

আজ বৃহস্পতিবার (২৯জুলাই) দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

নতুন শনাক্তদের মধ্যে সিলেট জেলায় ৩১২ জন,সুনামগঞ্জ জেলার ১৩০জন,হবিগঞ্জের ৫৩জন ও মৌলভীবাজার জেলার বাসিন্দা ৯১জন। এছাড়া ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ৭৪জনের করোনা শনাক্ত হয়েছে। সব মিলিয়ে বিভাগে ৩৮হাজার ৩১৪জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।

সিলেট বিভাগের ৪টি জেলায় গত ২৪ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন আরও ১২জন রোগী। তাদের ৮জনই সিলেট জেলার,একজন সুনামগঞ্জ ও একজন মৌলভীবাজার জেলার বাসিন্দা। এছাড়া সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ২জন রোগী করোনায় মারা গেছেন। সিলেট বিভাগে এ পর্যন্ত মৃত্যুবরণ করা মোট রোগীর সংখ্যা ৬৬৭জন।

সিলেট বিভাগে একদিনে নতুন করে আরও ৩৩৩জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী সুস্থ হয়ে উঠেছেন। যাদের মধ্যে ২৪০জন সিলেট জেলার বাসিন্দা। এছাড়া ৪০জন সুনামগঞ্জে,১৯জুন হবিগঞ্জে,২৯জন মৌলভীবাজার জেলার বাসিন্দা। এদিকে সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়ে আরও ৫জন রোগী সুস্থ হয়ে উঠেছেন। নিয়ে বিভাগে করোনা থেকে সুস্থ হওয়া রোগীর সংখ্যা ২৯হাজার ৯০৭জন।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..