1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  • E-paper
  • English Version
  • রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:২৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
করোনা আপডেট : ২৪ ঘণ্টায় ৩৮ জনরে মৃত্যু, শনাক্ত ২ হাজার ৩২৫

কঠোর বিধিনিষেধের সপ্তম দিনে মৌলভীবাজারে রিকশা,সিএনজি,টমটম আর ভিআইপি গাড়ির চাপ বেড়েছে

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
  • ১২৪ বার পঠিত

স্টা রিপোটার: আজ বৃহস্পতিবার মৌলভীবাজার জেলার সবকটি উপজেলার বিভিন্ন এলাকায় সিএনজি,কারসহ ভিআইপি যানবাহনে যানজট চোখে পড়ে। বেড়েছে মানুষের চলাচল। যানবাহনের দৃশ্য দেখে মনে হচ্ছে এযেন সেই স্বাভাবিক সময়ে চলাচলের তীব্র ঝানঝটের পথচলা। পৃথিবীজুড়ে মহামারীর সংক্রম ও মৃত্যু নিয়ে আতংক ঝিমিয়ে পড়লেও মৌলভীবাজারবাসী সেটির তোয়াক্কাই করছেননা।
সপ্তাহের শেষ দিনেও সকাল থেকে মৌলভীবাজারে যানবাহন ও মানুষের চলাচল ব্যাপকহারে আরো বেড়েছে। যানবাহনের চাপে মৌলভীবাজারে বেশিরভাগ সড়কে থেমে থেমে যানজটের সৃষ্টি হচ্ছে।
অফিস খোলা থাকায় মৌলভীবাজার জেলায় সব সড়কে বিগত দিনগুলোর মতই অফিস গামী মানুষের ব্যস্ততা নজরে পড়ে। সপ্তাহের শেষ কর্মদিবসে ব্যস্ততম শ্রীমঙ্গল রোড,কুসুমবাগ,চৌমুহনা,সেন্ট্রাল রোড,শমশেরনগর রোড, কোর্ট রোড,সিলেট রোডসহ সবকটি উপজেলা বিভিন্ন এলাকার প্রতিটি সড়কে মানুষ এবং যানবাহনের বেশ ভিড় রয়েছে। এসব এলাকার ব্যক্তি মালিকাধীন প্রায় সব অফিসে এখন স্বাভাবিক সময়ের মতো কর্মীদের উপস্থিতি রয়েছে। কাজের ব্যস্ততাও রয়েছে।
সড়কগুলোতে,জেলা ও উপজেলা প্রশাসন,সেনাবাহীনি, আনসার,র‌্যাব এবং পুলিশ চেকপোস্টে দায়িত্ব পালন করলেও নানা অজুহাত আর নতুন নতুন সমস্যা দেখাচ্ছেন।

গত ২৪ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সারা দেশে মৃত্যু ২৩৯জন। ফলে দেশে করোনায় মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ২০হাজার ২৫৫জনে। এছাড়া গেল ২৪ঘন্টায় দেশে নতুন করে ১৫হাজার ২৭১জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে দেশে এ পর্যন্ত মোট শনাক্ত হওয়া রোগীর সংখ্যা ১২লাখ ২৬ হাজার ২৫৩ জন।

এদিকে,আজ বৃহষ্পতিার মৌলভীবাজারে করোনায় আক্রান্ত হয়ে একই পরিবারের আপন ভাই-বোন সহ ৪জন ও উপসর্গ নিয়ে ১জন সহ ৫জনের মৃত্যু হয়েছে।

এদিকে আজ সকাল থেকে বিকেল ৫ঘটিকা পর্যন্ত মৌলভীবাজার জেলা সদর সহ জেলার উপজেলা গুলোতে মোবাইল কোর্ট পরিচালনাকালে ৮২টি মামলায় ৫৩হাজার ৪শত ৫০টাকা অর্থদন্ড করা হয়েছে বলে প্রেস বিপিংয়ে জানিয়েছেন আসমাউল হুসনা,সহকারী কমিশনার ও এক্য্রিকিউটিভ ম্যাজিস্ট্রেট মৌলভীবাজার।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..