1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৪৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শোকাবহ আগস্ট স্মরণে মৌলভীবাজার জেলা প্রশাসনের মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে “বঙ্গবন্ধু শিক্ষাবৃত্তি” প্রদান

  • আপডেট টাইম : বুধবার, ৪ আগস্ট, ২০২১
  • ২৬৬ বার পঠিত

স্টাফ রিপোটার: আজ বুধবার শোকাবহ আগস্ট স্মরণে জেলা প্রশাসন, মৌলভীবাজার আয়োজিত মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে মুজিব বর্ষ উপলক্ষে জেলার বিভিন্ন স্কুল-কলেজের মেধাবী শিক্ষার্থীর মাঝে প্রথমবারের মত “বঙ্গবন্ধু শিক্ষাবৃত্তি প্রদান করা হয়। অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব ও শিক্ষা) মোঃ মেহেদী হাসান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক মীর নাহিদ আহসান ৫০জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে “বঙ্গবন্ধু শিক্ষাবৃত্তি প্রদান করে তাদের পড়ালেখায় আগ্রহী হয়ে বঙ্গবন্ধুর চেতনা বুকে ধারণ করে সুনাগরিক হিসেবে গড়ে ওঠার জন্য উদ্বুদ্ধ করেন।

মেধাবী ছাত্র-ছাত্রীদের উদ্বুদ্ধ করতে জেলা প্রশাসক এই বিশেষ উদ্যোগ “বঙ্গবন্ধুর শিক্ষাবৃত্তি” এখন থেকে প্রতিবছর প্রদান করা হবে। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- উপ-পরিচালক,স্থানীয় সরকার মৌলভীবাজার মলি­কা দে,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক ও আইসিটি),মৌলভীবাজার তানিয়া সুলতানা,অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট,মৌলভীবাজার জনাব রুমানা ইয়াসমিন,জেলা শিক্ষা অফিসার মোহাম্মদ ফজলুর রহমানসহ ছাত্র-ছাত্রীগণ ও অভিভাবকবৃন্দ প্রমুখ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..