1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গলে প্রতিবেশীদের হামলায় আহত নারী চা শ্রমিকের মৃত্যু

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ২৩৬ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: প্রতিবেশীদের হামলায় আহত বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের বালিশিরা ভ্যালীর সভাপতি বিজয় হাজরার স্ত্রী রুপবতী হাজরা মারা গেছেন। বুধবার (৪ আগস্ট) রাতে তিনি সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এর আগে বুধবার বিকেলে মৌলভীবাজারের শ্রীমঙ্গলের ভাড়াউড়া চা বাগানে তার উপর প্রতিবেশীরা হামলা করে বলে অভিযোগ পরিবারের। হামলায় বিজয় হাজরার ছেলে সাধন হাজরা ও ছেলের বউ সাথী হাজরা গুরুতর আহত হয়েছেন।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, বাড়ির পাশে সড়কে গোবর ফেলাকে কেন্দ্র করে প্রতিবেশী লাল বাহাদুর, ধন বাহাদুর ও আশু বাহাদুরের সাথে কথা কাটাকাটি হয়। বিকেলে লাল বাহাদুর মদ্যপ অবস্থায় গালাগালি করলে নিহতের ছেলে বাধা দেন।

এক পর্যায়ে লাল বাহাদুর তারা তিন ভাই লাঠিসোটা নিয়ে হামলা চালায় কয়েক জন আহত হন। গুরুতর আহত অবস্থায় রুপবতী হাজরাকে প্রথমে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে পরে তাকে মৌলভীবাজার সদর হাসপাতালে এবং সেখান থেকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে দশটায় মারা যান রূপবতী।

এ ঘটনায় শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সালেক জানান, এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..